Crime Series sundori kakimaShort Film: ভাইপোর সাথে শারীরিক খেলায় মাতলেন নববধূ! এই সিরিজ ভুলেও দেখবেন না ছোটোদের সামনে

Short Film: ভাইপোর সাথে শারীরিক খেলায় মাতলেন নববধূ! মাত্র কয়েক মাস আগে রিলিজ হওয়া এই সিরিজ ভুলেও দেখবেন না ছোটোদের সামনে। নইলে লজ্জায় পড়বেন। কারন এই সমস্ত ক্রাইম সিরিজে রয়েছে চরম ঘনিষ্ট মুহূর্ত। পরকীয়ায় ভরা এই সমস্ত সিরিজ পরিবারের সামনেও দেখা যায় না, তবুও এর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। এই সিরিজে দেখা গিয়েছে একজন বয়স্ক ভদ্রলোক বিয়ে করেছেন এক কম বয়সী মেয়ে কে। এক কথায় তাঁর মেয়ের বয়সী।

তবে ঐ কাকুর এই প্রথম বিয়ে নয়, বরং তৃতীয় বিয়ে। অন্যদিকে কনের প্রথম। বিয়ের পর ফুলসজ্জা রাত দিয়ের কাহিনী ওরম্ভ হয়, কিন্তু তাদের দাম্পত্য কি টিকবে? ‘বয়স্ক কাকার কম বয়সী স্ত্রী, সুন্দরী কাকিমা’ সিরিজের মূল কাহিনী, বিয়েতে পাত্র পাত্রীর বয়সে অত্যাধিক পার্থক্য থাকলে সাধারণ ভাবে যে সব সমস্যা তৈরী হতে পারে বর্তমান সময়ে।

এই ক্র্যাইম সিরিজে দেখা যাচ্ছে, কাকার এক ভাইপো রয়েছে কেমলেশ। তাঁর খুব ইচ্ছা সুন্দরী কাকীর সাথে ঘনিষ্ট হওয়া। এমনকি সে ধীরে ধীরে তাঁর কাকীকে হাত করে নিয়েছে। কাকার অসুস্থতার আড়ালে কাকিমার সাথে রোজ ভরপুর রোমান্স করে, কিন্তু এর পর কাকীর মেসো একদিন হঠাৎ তাঁদের বাড়ি এসে হাজির হন, এবং তাদেরকে হাতেনাতে ধরে ফেলেন। এর সেই মেসো সে তাঁর সাথে শরীরক খেলা করতে চায়! ভাইপোর সাথে কুকাজ করতে করতে এখন কি নিজের মেসোর সাথেও কুকিত্তি করবে? তা জানতে হলে এই সিরিজটি সম্পূর্ণ দেখতে হবে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক