Garam Masala chakroguhoGaram Masala: একসঙ্গে দুই বোনেকে বিছানায় নিয়ে রোমান্স! পরকীয়া ভরা গরম মশালার এই শট ফিল্ম

Garam Masala: বিশাল শেট বিবাহিত হওয়া সত্ত্বেও প্রতি রাতে নতুন নতুন নারীর সাথে সহবাস করেন। সম্প্রতি গরম মশালা (Garam Masala)- য় মুক্তি পেয়েছে নতুন এক শট ফিল্ম। যার মূল কাহিনী একজন ধোনি কামুক ব্যক্তিকে নিয়ে। কামের তাড়নায় সে কতটা নিচে নামে!

আপনাদেরকে জানিয়ে রাখি মশালা (Garam Masala)- য় প্রায় দিন কোনো না কোন শট ফিল্ম( Short Film) রিলিজ হয় যার বেশির ভাগই ক্র্যাইম স্টোরি, আর এই সব সিরিজ মূলত বোল্ড সিনে ভরা হয়ে থেকে। যৌনতা, পরকীয়া এককথায় লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে এই সমস্ত শট ফিল্ম। তাই ভুলেও বাচ্চাদের সামনে বা পরিবারের সামনে দেখা যাবে না। নইলে লজ্জায় পড়তে হবে।

ওটিটি প্লাটফর্ম (Garam Masala)-য় সম্প্রতি মুক্তি শট ফিল্ম( Short Film)-এ দেখানো হয়েছে বিশাল শেটকে তাঁর করচারী দীনেশ প্রতি রাতে নতুন নতুন নারী জোগাড় করে দেয়। কামের ফাঁদে পড়ে বিশাল শেট এতটাই নিচে নামেন যে নিজের বাড়িতে আসা কাজের মহিলাকে দেখে তাঁর কামুক জীভ লকলক করে,

তাইতো তাকে প্রথম দিন বাড়িতে দেখেই দীনেশের কাছে ছুটে যায় আর তাকে বলেন আজ রাতে বিছানায় একেই চাই, প্রথমে দীনেশ নারাজ থাকে, কিন্তু শেষে সে রাজি হয়ে যায়। আর অন্য দিকে বিশাল শেটের থেকে মোটা টাকা হাতানোর ফাঁদ পাততে থাকে। এর পর কামুক বিশাল শেটের কী পরিণতি হয় তা জানতে হলে আপনাকে সম্পূর্ণ দেখতে হবে এই শট ফিল্মটি।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক