Ullu web series

Web Series: কয়েক বছর আগে ‘উল্লু’তে মুক্তি পেয়েছে তাদের অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ ‘হানি ট্র‍্যাপ’। যেটি আপনি চাইলে ইউটিউবে দেখতে পারবেন বিনামূল্যে। কারণ সমস্ত এপিসোডগুলি ইউটিউবে আপলোড করা হয়েছে। তবে এক্ষেত্রে মাথায় রাখতে হবে সেখানে কিন্তু সম্পূর্ণ এপিসোড আপলোড করা হয়নি।

আকর্ষণীয় দৃশ্যগুলি সেখান থেকে বাদ দেওয়া হয়েছে। যা আপনাকে দেখতে হলে ‘উল্লু’ প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিতে হবে। এই সিরিজের মূল কাহিনীতে রয়েছে বিনীতা নামক এক গৃহবধূ, যে তার স্বামীর কাছ থেকে ভালোবাসা পায় না। কারণ তাকে কখনোই আকর্ষণীয় মনে করে না তার স্বামী।

এমনকি কোনো পুরুষই তার দিকে ঘুরেও তাকায় না। তার প্রতি আগ্রহ দেখায় না কেউই। এই পরিস্থিতিতে ধীরে ধীরে সে ভেঙে পড়ে এবং মনে মনে চায় সে তার স্বামীর কাছ থেকে যোগ্য ভালোবাসা পেতে। সে চায় সকল পুরুষই যেন তার প্রতি আকৃষ্ট হয়।

এই পরিস্থিতিতে তার হাতে আসে মন্ত্রসিদ্ধ মধু। যিনি তাকে এই মধু দেন তিনি বলে দেন যখনই তার স্বামীর কাছ থেকে ভালোবাসা পেতে ইচ্ছে করবে তখনই যেন এক চামচ মধু সে খেয়ে নেয়। শুধু তাই নয় কোনো অন্য পুরুষের ভালোবাসা পেতে চাইলেও একই কাজ করতে হবে।

এই কাজটি করার পর সে সত্যিই পরিবর্তন লক্ষ্য করে এবং দেখে সকল পুরুষ তার প্রতি পাগল হয়ে গেছে। তবে যে কোনো জিনিসেরই ভালো ও খারাপ দিক রয়েছে। তাই এই মধু তার জীবনে আর কী কী মোড় এনে দেবে তা জানতে হলে সম্পূর্ণ সিরিজটি দেখতে হবে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক