Kajer loker poysar cahida New Crime StoryShort Film: ঘরে স্ত্রীকে রেখে অন্য সুন্দরীর সাথে ঘনিষ্ট স্বামী, প্রতি মুহূর্ত বেড সিনে পরিপূর্ণ এই শর্ট ফিল্ম

Short Film: সম্প্রতি আরও একটি শর্ট ফিল্ম মুক্তি পেয়েছে ইউটিউবে। যা দেখার পর রীতিমতো ঘুম উড়েছে দর্শকদের। কারণ, সেখানে এমন কিছু দৃশ্য রয়েছে যা আপনি কারো সামনে বসে দেখতে পারবেন না। বর্তমান সময়ে বিভিন্ন ওটিটি প্লাটফর্ম থেকে শুরু করে ইউটিউবে এই ধরনের কনটেন্ট লক্ষ্য করা যায়।

যেখানে মূলত প্রাপ্তবয়স্কদের কথা মাথায় রেখেই সেগুলি তৈরি করা হয়। ইতিমধ্যেই আমাদের সামনে এরকম অনেক শর্ট ফিল্ম এবং ওয়েব সিরিজ উঠে এসেছে। সেরকমই একটি শর্ট ফিল্ম(Short Film) মুক্তি পেয়েছে ইউটিউবে। যেটির নাম ‘নকরানি কি জওয়ানি।’ নাম শুনে এটাই স্পষ্ট হয় যে সেখানে কাজের মহিলাকে নিয়ে এগোবে গল্প।

মূল কাহিনীতে দেখানো হয় এক যুবক তার স্ত্রীকে নিয়ে শহরের একটি বাড়িতে আসে থাকার জন্য। সেখানে তার বাড়িতে এক কাজের মহিলা উপস্থিত হয়। আর কাজের মহিলা আবেদনময়ী চেহারা মুগ্ধ করে ওই যুবককে। এমনকি স্ত্রীর অনুপস্থিতিতে তার সাথে ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত হয় ওই যুবক।

তবে এরপর কাহিনী কোন দিকে এগোবে তা জানতে হলে আপনাকে এই শর্ট ফিল্ম(Short Film) দেখতে হবে। মাত্র ১৫ মিনিটের এই শর্ট ফিল্ম ঝড় তুলতে সক্ষম দর্শকদের মনে। তবে একটি বিষয় অবশ্যই মাথায় রাখতে হবে যে এটি আপনি কারো সামনে দেখতে পারবেন না।

আপনাকে একা সেটি দেখতে হবে। শুধু এই সিরিজই নয় মাঝেমধ্যেই ইউটিউবে এই ধরনের সিরিজ দেখা যায়। বিশেষ করে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মগুলি তাদের কন্টেন্টগুলিকে অনেক সময় ইউটিউবে বিনামূল্যে উপলব্ধ করেন দর্শকদের জন্য।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক