Poti ke dost ke sath orat ne manaya rat var ragraliya Crime WorldCrime World: পুত্রবধূর সাথে শারীরিক সম্পর্ক করতে ভাগ্নেকে পাঠাল মামা! জালনা দরজা বন্ধ করে দেখুন এই সিরিজ

Crime World: হার্ষিত তাঁর মামা মামীর বাড়িতে থাকে, মামার এক ছেলে আছে যার নাম আনন্দ। আর আনন্দের স্ত্রী সুস্মিতা। আর হার্ষিতের মামী এই মোট পাঁচ জন একটি বাড়িতে থাকে আর ওই বাড়ি নেওয়ার সময় হার্ষিতের বাবা ৫ লক্ষ টাকা দিয়েছিলো। যে কারনে হার্ষিতের মামা মামী তাঁর সমস্ত দুস্টুমি মাতা পেতে সয্য করছে। আর সহ্য করতে হচ্ছে সুস্মিতাকে। কারন সুস্মিতা বৌদির দিকে নজর রয়েছে হার্ষিতের। সে তাঁর বৌদির সাথে শরীরিক খেলা করতে চায়। আজকের এই সিরিজের নাম ‘পতি কে দোস্ত কে সাথ ওরাত নে মানায়া রাত ভার রংড়ালিয়া’।

আনন্দ যখন জানতে পারে তাঁর স্ত্রীর সাথে হার্ষিত শারীরিক সম্পর্ক করার চেষ্টা করছে তখন তাঁর মাথা গরম হয়ে যায়। কিন্তু সে তেমন কিছুই করতে পারে না। কারন তাঁর বাবা-মা রয়েছে হার্ষিতের পক্ষে।

‘পতি কে দোস্ত কে সাথ ওরাত নে মানায়া রাত ভার রংড়ালিয়া’ ক্র্যাইম ওয়াল্ড -র এই গল্পে ধীরে ধীরে বাড়তে থাকে সংসারিক কলহ। তাঁর পর আবার অন্যদিকে সুস্মিতার স্বামী আনন্দ বাবা হতে পারবে না এমনটা জানা জানি হয়ে যায়। এমন পরিস্থিতিতে আনন্দের বাবা তাঁর ভাগ্নে কে বৌমা সুস্মিতার ঘরের পাঠায় তাঁর সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করাতে। কিন্তু হার্ষিতের মনের ইচ্ছা কি পূরণ হবে? সে কি পারবে তাঁর বৌদির সাথে শারীরিক সম্পর্ক করতে? তা জানতে হলে আপনাকে অবশ্যই দেখতে হবে ‘পতি কে দোস্ত কে সাথ ওরাত নে মানায়া রাত ভার রংড়ালিয়া’ এই এপিসোডটি সম্পূর্ণ দেখতে হবে।

বিনা মূল্যেই দেখতে পারবেন এই এপিসোডটি। সম্প্রীতি ইউটিউব প্লেটফর্মে ক্র্যাইম ওয়াল্ড – এর একটি ফুল এপিসোড রিলিজ হয়েছে। যেখানে রিলিজ হয়েছে পতি কে দোস্ত কে সাথ ওরাত নে মানায়া রাত ভার রংড়ালিয়া’। জানিয়ে রাখা অবশ্যক, এই সমস্ত ক্র্যাইম ওয়াল্ড এপিসোড দেখতে হলে আপনাকে অবশ্যই নির্জন স্থান বেছে নিতে হবে। ঘরের দরজা জানালা বন্ধ করে নিন। কারন বেড সিনে ভরা এই সমস্ত এপিসোড।

আরও পড়ুন
*Crime Files: একজন নারীর ৫ স্বামী! ফুলসজ্জা রাতে কান্না থামছেনা, ঘরের দরজা বন্ধ করে দেখুন ফুল এপিসোড
*Crime Files: বউ অদল বদল করে শারীরিক খেলা! বেড সিনে ভরা এই এপিসোড ঘরের দরজা বন্ধকরে দেখুন

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক