Bidhoba shalika jisam ka uthaya fayda Short Film

Short Film: বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্ম রয়েছে। তার মধ্যে এমন কিছু ওটিটি প্ল্যাটফর্ম যেখানে মুক্তি পায় যৌনতায় ভরা দৃশ্য। আর তা দেখে অনেকেরই রাতের ঘুম উড়ে যায়৷ এমন অনেকে রয়েছেন যাদের যৌনতায় ভরা দৃশ্য দেখতে ভালো লাগে। আর এমন সিরিজও মুক্তি পায় যেখানে এমন দৃশ্য রয়েছে। এমন কিছু ওয়েব সিরিজ যা সকলের কাছে জনপ্রিয়। বর্তমানে বিনোদনের জায়গা হিসেবে নিজের অস্তিত্ব টিকিয়ে রাখতে সক্ষম হয়েছে।

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মের মধ্যে দিয়ে জনপ্রিয় হয়েছে একটি ওয়েব সিরিজ। আর তা হলো ‘বিধবা শালীকি জিসম কা উঠায়া ফেয়দা’। যেখানে পরতে পরতে লেগে রয়েছে এমন কিছু দৃশ্য যা দেখলে উত্তেজনায় পরিপূর্ণ হয়ে উঠবেন দর্শকেরা। এই ওয়েব সিরিজে দেখানো হয়েছে আরোহীকে কিছুদিনের জন্য তার দিদি মানসী নিজের শশুর বাড়িতে ডাকে।

মানসী এলে তাকে বোঝানো হয় বিয়ের জন্য। কিন্তু সে বিয়ে করতে চায় না। এদিকে মানসীদের পড়শী এক যুবক শারীরিক সম্পর্ক করতে চায় আরোহীর সঙ্গে। এতে মানসী রাজি হয় না৷ এদিকে হঠাৎ একদিন দেখা যায় আরোহী এক রাতে ওই পড়শী যুবককে নিজের বেডরুমে নিয়ে যায়। এরপর তারা একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ হয়।

এই দৃশ্যগুলি দর্শকদের উত্তেজনা দেবে। এমন দৃশ্য ভরে রয়েছে গোটা সিরিজ জুড়ে। এদিকে মানসী দ্বিতীয় বিয়ে করতে নারাজ। তবে সে অন্য পুরুষকে নিয়ে রাতে নিজের বিছানায় রাত কাটালো কেনো এই রহস্য জানতে গেলে দেখতে হবে সিরিজটি।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক