Short Film Boro bouyer ragShort Film: পুরোনো প্রমিকের জন্য এই কাজ করলেন বড় বউ! পরকীয়ায় ভরা এই শট ফিল্ম

Short Film: চলতি বছর ফেব্রুয়ারীতে ‘এন্টারটেনবাংলা’র তরফে মুক্তি পেয়েছে ‘বড়ো বউয়ের রাগ’ নতুন ক্র্যাইম এলার্ট এর একটি ফুল এপিসোড। এই প্রতিবেদনে আলোচনা করবো ক্রাইম এলার্ট এর এই ফুল এপিসোড ‘বড়ো বউয়ের রাগ’ নিয়ে।

আম জনতার বিনোদন বিনোদন জোগাতে বর্তমান সময়ে জন্ম নিয়েছে একাধিক ওটিটি ফ্লাটফর্ম যেখানে নিয়মিত ররিলিজ হয়ে রহস্য রোমান্সে ভরা শট ফিল্ম(Short Film), ওয়েব সিরিজ(Web Series) আরও ইত্যাদি। তবে ক্র্যাইম এলার্ট(Crime Alert) এর এপিসোড মূলত দেখানো হয় মানব চরিত্রের অন্ধকার অধ্যায়।

সম্প্রতি রিলিজ হওয়া ‘বড়ো বউয়ের রাগ’ ক্রাইম এলার্টের এই এপিসোডে দেখা যায়, বড়ো বউ শিবানী তার ঠাকুরপোর ওপর অভিযোগ তোলেন তার চালচলন নিয়ে। এমনকি ঠাকুরপোর স্ত্রী অদিতিকে বলেন নিজের স্বামীকে বোঝাও আমি তার বৌদি বোউ নই। অন্যদিকে অদিতি তার স্বামীকে অন্ধের মত বিশ্বাস করেন। তার মতে বৌদি তার স্বামীর ওপর মিথ্যে অপবাদ দিচ্ছেন। কিন্তু কেনো এমনটা করছে তা জেনেনিন না।

এর পর দেখা যায় বোউ তার পুরোনো প্রেমিকের সাথে দেখা করেন। খুঁটিনাটি বিষয় নিয়ে সংসারে অশান্তি সৃষ্টি করে। নিজে প্ল্যান করে সকলকে বদনাম করেন। তার ইচ্ছা তার শশুর বাড়ির লোকজনকে বদনাম করে দেবেন, তার পর ডিভোর্স বিয়ে তার পুরোনো প্রেমিকের কাছে ফিরে যাবে।তার এই অপরাধ মূলক প্ল্যান কি বাস্তবে রূপ দিতে পরনেন নাকি তার আসল রূপ সকলের সামনে আসবে? তা জানতে হলে আপনাকে এই শট ফিল্ম দেখতে হবে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক