Short Film boudike khela dekhanor sobpoShort Film: পাশের বাড়ির বৌদির সাথে ক্রিকেট খেলতে চায় লাকি! বেডসিনে ভরপুর এই শট ফিল্ম একা দেখুন

Short Film: দুবছর হল পাশের বাড়ি নতুন বৌদি এসেছেন। লাকির একটাই স্বপ্ন প্রীতি বৌদির সাথে ক্রিকেট খেলবে। এখালা সে খেলা নয়। আশাকরি বুঝতেই পারছেন। প্রীতির বর অভয়, সে একটা ছোটো খাটো চাকরি করে তাতে তাদের সংসার কোনোমতে চলে। কিন্তু প্রীতির শক আল্লাহ কোন কিছুই পূরণ হয় না। সে নতুন শাড়ি নেওয়ার কথা ভাবে এমন সময়। তাঁর স্বামী বাড়ি ফিরে আসেন। আর উত্তেজিত অবস্থায় জানান তার চাকরি চলে গেছে। এই পরিস্থিতিতে তাঁরা ভাড়া বাড়িতে থেকে সংসার চালাবে কিভাবে? এই নিয়ে বেশ চিন্তায় পরে যায় অভয়। প্রথমে এই ভাবেই শুরু হয় শট ফিল্ম ‘পাশের বাড়ির বৌদির সাথে খেলা দেখানোর স্বপ্ন’ এর কাহিনী।

বর্তমানে বিনোদনে নতুন সংযোজন হল শট ফিল্ম, ওয়েব সিরিজ। যার মধ্যে ক্রাইম স্টোরি গুলি বেশ জনপ্রিয় হয়ে উঠছে। যার অন্যতম প্রধান কারণ হলো এই সমস্ত অল্প সময়ের ফিল্মে রিয়েছে প্রেম, পরোকীয়া, যৌনতায় ভরা দৃশ্য। যা পরিবারের সাথে বসে দেখা সম্ভাব নয়।

‘পাশের বাড়ির বৌদির সাথে খেলা দেখানোর স্বপ্ন’ শট ফিল্মে এর পর দেখা যায় অভয় তাঁর স্ত্রীর পুরোনো বন্ধুর সাথে ব্যবসায় যুক্ত হন। এর পর রোহানের বাড়িতে তাঁর প্রায়ই যাওয়া আসা হয়। তবে এর মধ্যে সেই বন্ধুর বৌয়ের শরীরের দিকে তাঁর নজর চুম্বকের মতো আকর্ষণ হতে থাকে। আর অন্য দিকে সে বাড়িতে ভাড়া থাকে সেই বাড়ির মালিক তাঁর বৌয়ের সাথে ঘনিষ্ট সম্পর্ক স্থাপন করতে চায়। পাশাপাশি লাকি নামের যুবক প্রতিদিন প্রীতি বৌদিকে উঁকি মেরে দেখে আর বৌদির সাথে খেলতে চাই। এর পর কী হবে? কে কার সাথে খেলবে? তা জানতে হলে আপনাকে এই শট ফিল্মটি দেখতে হবে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক