Short Film Dhokabaj PatiShort Film: স্ত্রীকে পাশে রেখে অন্য মেয়ের সাথে পরকীয়া, বেড সিনে ভরা এই শট ফিল্ম একা দেখুন

Short Film: শ্লোক-সোভা স্বামী স্ত্রী, বছর তিনেক হল তাদের বিয়ে হয়েছে কিন্তু এখনও তাদের কোন বাচ্চা হয়নি। শ্লোকের হাতে তেমন ভালো কোন কাজ না থাকায় তাঁর স্ত্রী সভা তাকে ঠিক মত কাছেই আসতে দেয় না। তাঁর মতে তাঁর স্বামী কোন পার্মানেন্ট কাজ পেলে তবেই তারা বাচ্চার প্ল্যানিং করবে। সে রোজ সকালে উঠে পুজোপাঠ করে। ‘গরাম মাশালা’য় কয়েক মাস আগেই মুক্তি পেয়েছে ‘ধোঁকাবাজ পাতি’ শট ফিল্ম।

এই শর্ট ফিল্ম (Short Film)-এ দেখা গিয়েছে। সভার একজন বান্ধবী রয়েছেন যার স্বামী নেই। কিন্তু তাঁর এক সৎ মেয়ে রিয়েছে। যার নাম শ্রুতি। সে যুবতী, তাঁর এখনো বিয়ে হয়নি, মডেলিং এ বেশ ঝোঁক রয়েছে শ্রুতির। এর পর দেখা যায় সোভা তাঁর স্বামীকে একটি জব ঠিক করার কথা বলে শ্রুতির জন্য, প্রথমে সে রেগে যায়, কিন্তু বউ বলেছে বলে কথা। অগত্যা তাকে রাজি হতে হয়।

কিন্তু শ্রুতিকে দেখের পর সে পাগল হয়ে যায় শ্রুতিকে কাছে পাওয়ার জন্য, ধীরে ধীরে তৈরি হয় তাদের মধ্যে অবৈধ সম্পর্ক। অন্যদিকে শ্রুতিদের বাড়ির ওয়াচ ম্যান লুকিয়ে লুকিয়ে শ্রুতির স্নান, পোশাক পরিবর্তন এ সব দেখতো। কিন্তু একদিন সবাই বিষয়টা জেনে যায়। ফলে তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয়। কিন্তু এর পরই ঘটে অঘটন, হঠাৎ কে যেন শ্রুতির মাকে হত্যা করে বসে। কে করলো এমন কাজ? তা জানতে হলে এই শট ফিল্ম অবশ্যই দেখতে হবে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক