20240706 170015

Short Film: এখন সকলেই কর্ম ব্যাস্ত, তাইতো বাড়ির ছোটো খাটো কাজের জন্য ঐ কাজের মিস্ত্রিকে বাড়িতে ডেকে নেন। লাইট ফ্যানের সমস্যা থেকে এসি ফ্রিজে সমস্যা হলে মিস্ত্রিকে ডেকে সারাই করেন মালিকেরা। আজকের শট ফিল্ম একজন ফ্রিজ সারাই করার মিস্ত্রিকে নিয়ে। নিয়মিত যারা শট ফিল্ম দেখেন তাঁরা প্রতকেই জানেন অধিকাংশ শট ফিল্মে লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে। যা যুবক যুবতীদের রাতের ঘুম উড়িয়ে দিতে পারে।

চলতি বছর জুন মাসে কুলফি মুভিসের তরফে মুক্তি পেয়েছে নতুন শট ফিল্ম ‘ঠার্কি মালকিন’। যার মূল কাহিনী একজন চরিত্রহীনা মালকিনকে নিয়ে। যিনি নিজের বাড়ির ফ্রিজ সারাই করার জন্য একজন মিস্ত্রি ডাকেন। প্রচন্ড গরমের কারনে কাজের চাপ একটু বেশি, তাই মিস্ত্রির আসতে দেরি হয়। তাতে মালকিন মেজাজ হারান।

সে যাই হোক অবশেষে ফ্রিজ সারাই হয়েগেলে ঐ যুবককে অন্তত এক গ্লাস জল না খেয়ে আসতেই দেন না। কিন্তু জলের সাথে কি একটা ওষুধ মিশিয়ে দিলেন তিনি। তাঁর আসল উত্তর কি? ঐ যুবকের সঙ্গে কি করতে চাইছেন তিনি? যুবক কি পারবেন এমন তাঁর জাল থেকে নিজেকে উদ্ধার করতে? সমস্ত প্রশ্নর উত্তর মিলবে এই শট ফিল্মে। আপনি চাইলে নিচে দেখে নিতে পারেন এই শট ফিল্ম।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক