Shoshurer nojore bouma short filmShort Film: গভীর রাতে পরপুরুষের সাথে বেডরুমে বৌমা! পরকীয়া ভরা এই শট ফিল্ম একা দেখুন

Short Film: স্বামী কর্মসূত্রে বিদেশ থাকে। আর শশুর ব্যাংকে চাকরি করেন। বাড়িতে থাকে বৌমা আর শাশুড়ি। বাড়িতে দুজন মহিলা থাকলে, আর সেই বাড়িতে পুরুষ না থাকলে এমন অনেকে কামুক ছেলে আছে যারা সেই বাড়িতে ডেরা ডালতে চায়। তাদের সাথে ভালো সম্পর্ক করতে চায়। ধীরে ধীরে তাদের পরিবারের একজন হয়ে উঠতে চায় নিজের কাম লালসা পূরণ করার জন্য। এমন ঘটনা প্রায়ই ঘটে থাকে। সম্প্রতি এমনি এক কাহিনী ফুটিয়ে তুলেছে একটি ক্রাইম স্টোরিতে।

সম্প্রত রিলিজ হওয়া ‘শশুরের নজের বৌমা’ ক্রাইম এপিসোডের মূল কাহিনী হল শশুর নিজের বৌমার উপর নজর দারি করেন। যাতে করে অন্য কোনো পুরুষের সাথে সে শারীরিক সম্পর্ক না করতে পারে। এই নিয়েই এগোতে থাকে এই এপিসোডের কাহিনী। কিন্তু সে কী তাঁর বৌমাকে ঠেকাতে পারবে পরপুরুষের সাথে মেলামেশা বন্ধ করতে? তা জানতে হলে আপনাকে এই শট ফিল্মটি সম্পূর্ণ দেখতে হবে।

শশুরের পিঠ পিছনে বৌমা পর পুরুষের থেকে টিউশন নিতে শুরু করে মাঝ রাতে। তাদের সাহায্য করে শাশুড়ি। এই ভাবে দিনের পর দিন চলতে থাকে মাঝরাতে টিউশন। কিন্তু হঠাৎ একদিন বৌমার ঘর থেকে বেরতে দেখে পর পুরুষ। এর পর মাথা গরম হয়ে যায় শশুরের তার পর যা ঘটলো তা জানতে হলে এই শট ফিল্ম সম্পূর্ণ দেখতে হবে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক