Teen Beheno Ka Ek Pati Crime Files full episode

Crime Files: নবীন বাবুর বোনের বিয়ের জন্য প্রয়োজন ১০ লক্ষ টাকা, কিন্তু ঘরে ১০ হাজাও নেই, টাকার অভাবে বোনের বিয়ে আটকে আছে। আর বোনের বিয়ের আগে সেও বিয়ে করতে পারছে। এমনি সঙ্কটের সময় তাঁদের বাড়িতে হাজির হন এক ভদ্যলোক। তিনি নবীনের বোনের বিয়ের জন্য প্রয়োজনিও অর্থ দিতে রাজি হন বিনিময়ে তাঁর মেয়ের সাথে নবীনের বিয়ের প্রস্তাব রাখে রাখে।

সম্প্রীতি ইউটিউব প্লেটফর্মে ক্র্যাইম ফাইল- এ একটি ফুল এপিসোড। যেখানে ভদ্রলোকের দেওয়া প্রস্তুবে নবীন নারাজ থাকে কিন্তু এর যখন মেয়েকে দেখে আর তাঁর বোনের বিয়ের ব্যবস্থা যখন মেয়ের বাবাই করবেন সেখানে আর না বলার জায়গা থাকে না। এর পর আসে বিয়ের দিন। কিন্তু বিয়ের পর চরম টুইস্ট! বউ একজন নয়! তিন জন। এ বিষয়ে মেয়ের বাবা জানায় তাঁদের পরিবারে এমনই রীতিনীতি। তাদের পূর্বপুরুষ এই রীতিনীতি মেনে এসেছে আর তারাও এটাই মানতে চান। এরপর এক প্রকার বাধ্য হয়ে নবীন কে তিন বোনের সাথে বিয়ে করতে হয়।

বিয়ের পর ফুলশয্যা রাতে কে আগে ফুলশয্যা রাত করবে এই নিয়ে তিন বোনের মধ্যে তুমুল তর্ক বিতর্ক। তাঁদের এমন কান্ড দেখে ছেলের বোন এসে তাঁদের বুঝিয়ে শুনেয়ে শান্ত কর। কিন্তু এর পর ফুলশয্যা রাত নিয়ে ক্রমে জামেলা বাড়তে থাকে। সম্পূর্ণ গল্প জানতে হলে আপনাকে অবশ্যই দেখতে হবে এই এপিসোডটি। আপনি চাইলে নিচে দেওয়া লিংক থেকে দেখে নিতে পারেন

আরও পড়ুন,
*Crime Files: বউ অদল বদল করে শারীরিক খেলা! বেড সিনে ভরা এই ঘরের দরজা বন্ধকরে দেখুন
*Web Series: বোল্ড দৃশ্যে আশ্রমকেও টেক্কা দেবে এই ওয়েব সিরিজ, ঘরের দরজা বন্ধ করে দেখুন

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক