ULLU Web Series Chawl House part-02Web Series: দেওর-বৌদির অবৈধ প্রেমকাহিনীর এই ওয়েব সিরিজ, ঘরের দরজা বন্ধ করে দেখুন

Web Series: কয়েকমাস আগেই উল্লু’তে মুক্তি পেয়েছে তাদের টানটান উত্তেজনায় পূর্ণ ওয়েব সিরিজ ‘চল হাউস’। যেটিকে ভীষণই পছন্দ করেছেন দর্শকেরা। তাইতো উল্লু প্ল্যাটফর্মের পাশাপাশি কয়েকটি এপিসোড ইউটিউব চ্যানেলেও বিনামূল্যে উপলব্ধ করা হয়েছে দর্শকদের জন্য।

এই সিরিজটিতে মূলত দেখানো হয়েছে এক বৌদি এবং দেওরের অবৈধ প্রেমকাহিনী। রোহিত নামক এক যুবকের ঠাকুমা মারা যাওয়ার পর তার খুড়তুতো ভাই ভানু এবং তার বউ রেণু গ্রামে আসে তাদের সাথে দেখা করতে। সেখানে এসেই রেণুর সাথে রোহিতে সম্পর্ক ঘনিষ্ঠ হয়।

সব সময় একে অপরের কাছাকাছি থাকতে শুরু করে তারা। এমনকি এক সময় তাদের মধ্যে শারীরিক সম্পর্ক তৈরি হয়। তবে এই বিষয়ে জেনে ফেলে ভানু। পরে তাদের দু’জনকে একসাথে ডেকে বলে সে প্রথম থেকেই সবটা টের পেয়েছিল কিন্তু কিছু বলেনি।

পাশাপাশি বলে তার সামনেই রেণু এবং রোহিতকে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার জন্য। তবে দু’জনেই তাদের অবৈধ প্রেমের কথা অস্বীকার করে। এরপরে কী হয় তা জানতে গেলে সম্পূর্ণ সিরিজটি দেখতে হবে। যেটি উপলব্ধ রয়েছে উল্লু’তে।

উল্লেখযোগ্য, উল্লুতে এমন অনেক ওয়েব সিরিজে আনা হয়েছে যেখানে টানটান উত্তেজনায় পূর্ণ কাহিনী দেখানো হয়েছে। বিশেষ করে সেখানে অবৈধ প্রেম এবং অসমবয়সী প্রেমের কাহিনী ফুটে উঠেছে। আর প্রত্যেকটি সিরিজেই দেখানো হয়েছে অবাধ যৌনতা।

আরও পড়ুন,
*Web Series: সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে নতুন এই ওয়েব সিরিজ, বাচ্চাদের সামনে একদম দেখবেন না
*Web Series: প্রতি মুহূর্তে বোল্ড দৃশ্য, উল্লুর এই সিরিজ একা দেখুন

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক