ULLU Web Series Jalebi Bai Naukrani Ke Kaam Se Hua Malik KhushWeb Series: 'হট' কাজের মহিলা জড়িয়ে পড়লেন পরকীয়ায়! পরকীয়া ভরা এই ওয়েব সিরিজ একা দেখুন

Web Series: কয়েকমাস আগেই ‘উল্লু’তে মুক্তি পেয়েছে তাদের অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ ‘জলেবি বাঈ-২’। যেটি ভীষণই পছন্দ করেছেন দর্শকেরা। ইতিমধ্যে সেটির সমস্ত এপিসোডগুলি উপলব্ধ করা হয়েছে ইউটিউবে। আপনি চাইলে সেগুলি বিনামূল্যে দেখতে পারেন।

তবে এক্ষেত্রে আপনাকে জানিয়ে রাখা ভালো যেসব এপিসোডগুলি ইউটিউবে পোস্ট করা হয় সেগুলিতে আকর্ষণীয় দৃশ্যগুলি থাকে না। সম্পূর্ণ সিরিজ দেখতে হলে আপনাকে অবশ্যই উল্লু প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিতে হবে।

তাহলেই আপনি সমস্ত দৃশ্যগুলি ভরপুর উপভোগ করতে পারবেন। এই সিরিজে মূলত জলেবি বাঈ নামক এক কাজের মহিলার কাহিনী ফুটিয়ে তোলা হয়েছে। তবে তার অদ্ভুত কান্ডকারখানা এবং আবেদনময়ী চেহারা সকলকে ভীষণই আকৃষ্ট করে।

সে বিভিন্ন সময় বিভিন্ন জীবনশৈলীর মানুষের বাড়িতে কাজ করে এবং তাদের সাথে কোনো না কোনো ভাবে জড়িয়ে পড়ে। শেষ পর্যন্ত তার জীবনে কী কী ঘটে তা জানতে হলে অবশ্যই ওয়েব সিরিজটি সম্পূর্ণ দেখতে হবে।

উল্লেখযোগ্য, করোনাকালীন সময়ে এই প্ল্যাটফর্মের আবির্ভাব হলেও ধীরে ধীরে সেটির জনপ্রিয়তা ক্রমাগত বেড়েছে। ওটিটি প্ল্যাটফর্মগুলির মধ্যে জনপ্রিয়তার দিক দিয়ে উপরের দিকে রয়েছে উল্লু। যেখানে মূলত বিভিন্ন প্রাপ্তবয়স্ক কন্টেন্ট নিয়ে আসা হয় দর্শকদের জন্য।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক