ULLU Web Series KasturiWeb Series: পঘনিষ্ট অত্মীয়র সাথে অবৈধ সম্পর্ক! একা দেখুন বেড সিনে ভরা এই ওয়েব সিরিজ

Web Series: সম্প্রতি আরও একটি উত্তেজনাপূর্ণ ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে। যেটি মুক্তি পেয়েছে ৪ঠা জুন। উল্লু মানেই আমরা সকলেই জানি যে সেখানে থাকবে যৌন উত্তেজনামূলক বিভিন্ন দৃশ্য। সাম্প্রতিক এই ওয়েব সিরিজ(Web Series)-এর ট্রেলারটি দেখেও সে বিষয়টি স্পষ্ট হয়েছে।

এই সিরিজটির নাম ‘কস্তুরী’। যেখানে কস্তুরী নামক একটি মেয়ের কাহিনী ফুটিয়ে তোলা হয়েছে। ট্রেলারে দেখানো হয় কস্তুরী একটি ছেলেকে পছন্দ করে কলেজ জীবন থেকেই। তবে সেই ছেলেটির বাড়িতে কোনো মেয়ের ঢোকা নিষেধ বলে সে সবসময় মেয়েদের থেকে দূরে থাকে।

ওই ছেলেটির বাড়িতে বংশানুক্রমিকভাবে কুস্তীর প্রচলন রয়েছে। সেরকমই তাকেও কুস্তী করতে হয়। তবে তার বাবা স্পষ্টভাবে জানিয়ে দেন যে সেই বাড়িতে তখনই মেয়ে ঢুকবে যখন কুস্তীতে তার ছেলেরা গোল্ড মেডেল পাবে। যদিও তখনো পর্যন্ত কেউই গোল্ড মেডেল পায়নি।

এই পরিস্থিতিতে কস্তুরীকে বাড়িতে ঢোকানোর জন্য তারা একটি পরিকল্পনা করে। তার বাবার যখন শরীর অসুস্থ হয়ে পড়ে তখন ডাক্তার পরামর্শ দেন দেখভালের জন্য একটি নার্স রাখার জন্য। আর এই নার্সের রূপ ধরেই ওই বাড়িতে ঢোকে কস্তুরী।

ধীরে ধীরে সকলের মন জয় করে ফেলে সেম তবে তার প্রতি ঘনিষ্ঠতার সম্পর্ক করতে চায় তার প্রেমিকের অন্যান্য ভাইয়েরা। এমনকি তার বাবার সাথেও অন্য রকমের সম্পর্ক তৈরি হয়ে যায় তার। এরপর কাহিনী কোনদিকে এগোবে তা জানতে হলে সম্পূর্ণ ওয়েব সিরিজ(Web Series)-টি অবশ্যই দেখতে হবে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক