Web Series: গৃহবধূর সাথে মামার ঘনিষ্ট সম্পর্ক, উল্লুতে রিলিজ হল নতুন সিরিজ

By BB May11,2024 #ULLU #Web Series
ULLU Web Series Malai 2Web Series: গৃহবধূর সাথে মামার ঘনিষ্ট সম্পর্ক, উল্লুতে রিলিজ হল নতুন সিরিজ

Web Series: সিনেমার দুনিয়ায় এক নতুন সংযোজন হলো ওয়েব সিরিজ। সিনেমার তুলনায় কোনো কোনো ওয়েব সিরিজ বেশি জনপ্রিয়তা পায়৷ তাই যত দিন যাচ্ছে মানুষ ওয়েব সিরিজের প্রেমে পড়ছেন। নির্মাতারা তাই একের পর এক ওয়েব সিরিজ তৈরি করে চলেছেন। সাধারণ গল্প নিয়ে যেমন ওয়েব সিরিজ তৈরি হয় তেমনই যৌনতায় ভরা দৃশ্যের উপর ওয়েব সিরিজ দেখতে চাইলে সেই ওয়েব সিরিজও রয়েছে।

তবে সবরকম প্ল্যাটফর্মে সেই ওয়েব সিরিজ মুক্তি পায় না। বরং কিছু নির্দিষ্ট প্ল্যাটফর্ম রয়েছে যেখানে যৌনতায় ভরা ওয়েব সিরিজ মুক্তি পায়। তেমনই কিছু প্ল্যাটফর্ম হলো কোকু, প্রাইম শট, উল্লু সহ একাধিক সাইট। এইসব প্ল্যাটফর্মে বেশিরভাগ ওয়েব সিরিজ রয়েছে যার মধ্যে সাহসী দৃশ্যের অভাব নেই। আর এই ওয়েব সিরিজগুলি লক্ষ লক্ষ দর্শক দেখেন। তাই জনপ্রিয়তা কম নয়।

সম্প্রতি এমনই একটি ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে। জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম উল্লু(ULLU)-তে মুক্তি পেয়েছে এই সিরিজটি। আর সেটি হলো ‘মালাই ২’। যদিও উল্লুতে আরও একাধিক সিরিজ রয়েছে যা যৌনতায় ভরা সাহসী দৃশ্য। তাই এমন সিরিজ দেখতে চাইলে সাবস্ক্রিপশন নিতে ভুলবেন না এমন ওটিটি প্ল্যাটফর্মের।

follow Sangbad Bhavan on google news

সিরিজে দেখা যায় এক দম্পতি গ্রামে বসবাস করেন। পরে স্বামী শহরের বাইরে কাজে যায়। সে যাওয়ার সময় তার ভাইকে বৌদির যত্ন নিতে বলে। এরপর দেখা যায় কিছুক্ষণ পর ভাই বাড়িতে প্রবেশ করে৷ ওই মহিলার বেড রুমে লুকিয়ে ভিডিও করে। এই কথা মহিলা জেনে যান এবং সাহসী পদক্ষেপ নিতে ভোলেন না৷

দ্বিতীয় পর্বে দেখা যায় গৃহবধূর সঙ্গে মামার শারীরিক সম্পর্কের কাহিনি। মামার সঙ্গে পুত্রবধূর এমন কাজকর্ম কীভাবে ঘটতে পারে তা নিয়েই এগিয়েছে সিরিজটি। তবে সম্পূর্ণ জানতে গেলে সিরিজটি দেখতে হবে।

আরও পড়ুন,
*Web Series: সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে নতুন এই ওয়েব সিরিজ, বাচ্চাদের সামনে একদম দেখবেন না
*Web Series: দেওর-বৌদির অবৈধ প্রেমকাহিনীর এই ওয়েব সিরিজ, ঘরের দরজা বন্ধ করে দেখুন

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক