ULLU Web Series Nau Do Gyarah part-1Web Series: প্রেমিকের সাথে মিলে স্বামীকে প্রতারণা, শীঘ্রই মুক্তি পাবে টানটান উত্তেজনাপূর্ণ ওয়েব সিরিজ

Web Series: খুব শীঘ্রই আরো একটি টানটান উত্তেজনাপূর্ণ ওয়েব সিরিজ আনতে চলেছে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ‘উল্লু।’ যেটি মুক্তি পাবে আগামী ২১শে মে। একসময় যদিও উল্লুতে শুধুমাত্র যৌনতাপূর্ণ ওয়েবসিরিজ দেখা যেতো, তবে সেখানে ধীরে ধীরে তারা পরিবর্তন আনছে।

এখন তারা বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ নিয়ে আসছে। যার মধ্যে রয়েছে রহস্য এবং থ্রিলার। সম্প্রতি সেরকমই একটি ওয়েব সিরিজের ট্রেলার প্রকাশে এসেছে যেটির নাম ‘নও দো গ্যারা’। সেখানে মূলত আর্থিক প্রতারণার একটি কাহিনী ফুটিয়ে তোলা হবে।

প্রেমিকের সাথে মিলিত হয়ে এক স্ত্রী তার স্বামীকে প্রতারণা করবে ১০ কোটি টাকা। মূলত হ্যাকিংয়ের মাধ্যমে সে এই টাকা স্বামীর অ্যাকাউন্ট থেকে নিজেদের অ্যাকাউন্টে নিয়ে যাবে। তবে পরবর্তী সময়ে এই টাকা দ্বারা ভোগ করতে পারবে কিনা সেই নিয়েই এগোবে গল্প।

যদিও সেটি ইউটিউবে মুক্তি পাবে কিনা সেই বিষয়ে কিছু জানা যায়নি। মনে করা হচ্ছে এটি দেখতে হলে আপনাকে উল্লু সাবস্ক্রিপশন নিতে হবে। উল্লেখযোগ্য, সময়ের সাথে সাথে ওটিটি প্ল্যাটফর্মগুলির রমরমা ক্রমাগত বেড়েই চলেছে।

যার মধ্যে অন্যতম হলো উল্লু। ইতিমধ্যেই তারা প্রচুর ওয়েব সিরিজ নিয়ে এসেছে দর্শকদের জন্য। তবে সেগুলোতে মূলত প্রাপ্তবয়স্ক কনটেন্টই দেখা দিয়েছে। যা আপনি অন্য কারো সামনে বসে দেখতে পারবেন না। তবে সাম্প্রতিককালে তাদের সিরিজে কিছুটা পরিবর্তন এসেছে।

আরও পড়ুন,
*Web Series: বেড সিনে ভরপুর উল্লুর এই ওয়েব সিরিজ, ঘরের দরজা বন্ধ করে দেখুন
*Web Series: ঘর ফাঁকা পেয়ে দেওরের সাথে শারীরিক খেলায় মাতলেন বৌদি! একা একা দেখুন এই সিরিজ

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক