ULLU Web Series Revenge Part 1 trailerWeb Series: পরকীয়ার ফাঁদে কাকাশশুর! বেড সিনে ভরা এই ওয়েব সিরিজ ঘরের দরজা বন্ধ করে দেখুন

‘উল্লু'(ULLU) মানেই প্রাপ্তবয়স্ক কনটেন্টে পূর্ণ ওয়েব সিরিজ(Web Series)। যেখানে বিভিন্ন সময় বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ নিয়ে আসা হয় দর্শকদের জন্য। আর সেগুলির প্রত্যেকটি থাকে প্রাপ্তবয়স্কদের জন্য। সেরকমই ২৩শে ফেব্রুয়ারী একটি ওয়েব সিরিজ নিয়ে আসা হয়েছে এই প্ল্যাটফর্মে। যেটির নাম ‘রিভেঞ্জ'(Revenge)।

যার ট্রেলারে দেখানো হয় একটি মেয়ে তার প্রেমিককে বলছে তার দিদির বিয়ে হয়ে গেলে পরে তাদের বিয়ের কথা বলবে বাড়িতে। সেইমতো ওই ছেলেটি তার কাকার সাথে মেয়েটির বাড়িতে বিয়ের কথা বলতে আসে এবং তাদের বিয়ে পাকা হয়ে যায়।

এরপরে দেখা যায় মেয়েটির মা তার দুই মেয়েকে বলছে তাদের সমস্ত পরিকল্পনা বাস্তবায়িত হতে চলেছে। আসলে মেয়েটি পরিকল্পনা করেই ছেলেটির সাথে প্রেমের সম্পর্কে জড়ায়। এরপর দেখা যায় ছেলেটির বউ তার কাকাকে ফাঁসানোর চেষ্টা করেছে।

সবশেষে তার কাকা মেয়েটিকে খুন করতে গেলে তার ভাইপোর হাতে নিজেই খুন হয়ে যায়। এরপরে এই ওয়েব সিরিজের কাহিনী কোনদিকে এগোবে তা জানতে গেলে সিরিজটি দেখতে হবে। উল্লেখযোগ্য, সময়ের সাথে সাথে ওয়েব সিরিজের রমরমা বেড়ে গেছে বহুমাত্রায়।

বিশেষ করে লকডাউনের সময় থেকে ওটিটির দৌরাত্ম বেড়েছে। যেহেতু সেই সময় পেক্ষাগৃহে যাওয়া সম্ভব ছিল না তাইতো ওটিটিকে হাতিয়ার করেই নির্মাতারা বিভিন্ন ওয়েব সিরিজ(Web Series) নিয়ে আসেন। যেগুলোর মধ্যে প্রাপ্তবয়স্ক কনটেন্টে পূর্ণ সিরিজগুলি বেশি জনপ্রিয়তা লাভ করেছে।

আরও পড়ুন,
*ছেলেদের দেখে মেয়েরা বারবার ওড়না ঠিক করে কেন?
*Web Series: মৃত মহিলা বৌদি নয় প্রেমিকা! টান টান উত্তেজনা, শীঘ্রই ‘উল্লু’তে মুক্তি পাবে ‘ডেভিল’

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক