ULLU Web Series Teekh Chutney Ladki Ne Shaadi Se Sehle Rakhi ShartWeb Series: বিয়ের আগে শশুরের সাথে শারীরিক খেলা, শীঘ্রই মুক্তি পাবে উল্লুর এই ওয়াবে সিরিজ

Web Series: সম্প্রতি ইউটিউব চ্যানেলে মুক্তি পেলো ‘উল্লু’র নতুন ওয়েব সিরিজের তৃতীয় এপিসোড। ইতিমধ্যেই ‘দেশি চাটনি’ নামক এই সিরিজের দুটি এপিসোড বিনামূল্যে উপলব্ধ হয়েছে ইউটিউবে। সেরকমই সম্প্রতি তারা তৃতীয় এপিসোড প্রকাশ্যে এনেছে।

উল্লু মানেই আমরা জানি বিভিন্ন অবৈধ প্রেমের কাহিনী সেখানে ফুটিয়ে তোলা হয়। সেরকমই এই সিরিজেও তেমনটাই দেখা গিয়েছে। এই সিরিজে মূলত আদিত্য এবং জেনির প্রেমকাহিনী দেখানো হয়। তবে তাদের মধ্যেই অজান্তে প্রবেশ ঘটে তৃতীয় ব্যক্তির।

যে আর কেউ নন বরং আদিত্যর বাবা রণধীর। আদিত্যর অনুপস্থিতিতে তার বাবার সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয় জেনি। আর সে এরপর এতোটাই তৃপ্ত হয় যে তার বাবার প্রতি আকৃষ্ট হয়ে পড়ে। পরে আদিত্য ও জেনির যখন বিয়ের কথাবার্তা চলে তখন সে চিন্তায় পড়ে যায় কী করবে।

অন্যদিকে নিজের ভুল বুঝতে পেরে রণধীর জেনির থেকে দূরত্ব তৈরি করার চেষ্টা করে। তবে বিষয়টি বুঝে গিয়ে জেনি তার সাথে কথা বলার চেষ্টা করে বারবার। পরে রণধীরকে সে বলে সে আদিত্যকেই বিয়ে করবে কিন্তু যে সুখ তাকে রণধীর দিয়েছে তা সারাজীবন পেতে চায় সে।

তবে এই শর্ত তিনি মেনে নেন কিনা তা জানার জন্য পরবর্তী এপিসোডগুলি দেখতে হবে। যেগুলি আপনি উল্লু প্ল্যাটফর্মে দেখতে পারবেন। আর যদি ইউটিউবে বিনামূল্যে দেখতে চান তাহলে আপাতত অপেক্ষা করতে হবে ইউটিউবে মুক্তি পাওয়ার জন্য।

আরও পড়ুন,
*Web Series: প্রেমিকের সাথে মিলে স্বামীকে প্রতারণা, শীঘ্রই মুক্তি পাবে টানটান উত্তেজনাপূর্ণ ওয়েব সিরিজ
*Web Series: বেড সিনে ভরপুর উল্লুর এই ওয়েব সিরিজ, ঘরের দরজা বন্ধ করে দেখুন

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক