20240709 071635

সম্প্রতি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন সোনাক্ষী সিনহা। তিনি ইসলাম ধর্মাবলম্বী জাহির ইকবালকে বিয়ে করেন৷ গত ২৩শে জুন তারা একে অপরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। সোনাক্ষী জাহির ইকবালকে বিয়ে করার পর থেকেই চারিদিকে আলোচনার ঝড় শুরু হয়েছে। অনেকেই প্রশ্ন করছেন এত ছেলে থাকতে সোনাক্ষী জাহিরকে কেনো বিয়ে করলেন?

জানা যাচ্ছে, সলমান খানের একটি ছবিতে তাদের দু’জনের দেখা হয়। পরবর্তীকালে ২০২২ সালে ‘ডবল এক্স এল’ ছবিতে অভিনয় করেন জাহির ও সোনাক্ষী। এরপর তাদের সম্পর্কের রসায়ন নিয়ে ক্যামেরা জগতের বাইরেও বেশ আলোচনা চলে। দেখতে দেখতে তারা একসঙ্গে ৭ বছর প্রেম করেছেন। অবশেষে দু’জনে গাঁটছড়া বাঁধলেন। আর সেই খবর আলোচনার কেন্দ্রে উঠে এলো।

মুম্বাইয়ে বড় হয়েছেন জাহির। তার জন্ম ১০ই ডিসেম্বর ১৯৮৮। এক স্বর্ণব্যবসায়ী পরিবারে জন্ম হয় জাহিরের। এরপর তিনি মুম্বাইয়ের স্কটিশ চার্চ স্কুল থেকে পড়াশোনা করেন। এই স্কুলেই পড়তেন রনবীর কাপুর৷ জাহিরের বাবার সঙ্গে সালমান খানের সম্পর্ক বেশ ভালো বলে শোনা যায়। এর পাশাপাশি জাহিরের বোন বলিউডের সেলিব্রিটি স্টাইলিশ।

তাই জাহির বলিউডে ছবিতে উঠে আসেন। সালমান খানের প্রথম প্রযোজিত ছবি ‘নোটবুক’ ছবির মধ্যে দিয়ে প্রধান চরিত্রে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর ২০১৪ সালে সালমান খানের ‘জয় হো’ ছবিতে সহকারী প্রযোজকের ভূমিকায় ছিলেন তিনি৷

জাহির ইকবালের সম্পত্তির পরিমাণ শুনলে অবাক হবেন অনেকেই। ইতিমধ্যে তার সম্পত্তির পরিমাণ ২ কোটির মতন। এর পাশাপাশি আরও কিছু ব্যবসা রয়েছে তার। তার পাশাপাশি সোনাক্ষী সিনহারও সম্পত্তির পরিমাণ অনেকটাই বেশি৷

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক