'

অনুপমকে বিয়ের পর সংগীতজগতে কাজের সুযোগ বেড়ে গেলো? একটু ভেবে নিয়ে উত্তর দিলেন প্রশ্মিতা

By BB Mar30,2024
Increased job opportunities in the music world? Prashmita answered after thinking for a whileঅনুপমকে বিয়ের পর সংগীতজগতে কাজের সুযোগ বেড়ে গেলো? একটু ভেবে নিয়ে উত্তর দিলেন প্রশ্মিতা

তাদের বিয়ে নিয়ে কম সমালোচনা হয়নি সোশ্যাল মিডিয়ায়। এখনো পর্যন্ত তাদের বিবাহ সংক্রান্ত নানান পোস্ট দেখা যায়। এমনকি কেউ কেউ বলেছেন যে স্বামীর জনপ্রিয়তা তার কেরিয়ারকে উন্নতির পথে নিয়ে যাবে। হ্যাঁ, ঠিকই ধরেছেন আজ আমরা কথা বলছি অনুপম রায় এবং প্রশ্মিতা পালের সম্পর্কে।

পিয়া চক্রবর্তীর সাথে বিচ্ছেদের পর কিছুদিন আগেই অনুপম বিয়ে করেছেন প্রশ্মিতাকে। তবে এই নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি তাদের। যদিও এতোদিন পর্যন্ত সে বিষয়ে কেউই মুখ খোলেননি। তবে সম্প্রতি একটি সাক্ষাৎকারে কথা বলতে দেখা গিয়েছে প্রশ্মিতাতাকে। এতো সমালোচনা এতো কটুক্তি শুনে কী প্রতিক্রিয়া তার?

এদিন তার জীবন সংক্রান্ত নানান তথ্য তিনি তুলে ধরেন সকলের সামনে। জানান ছোট থেকেই তার পরিবারের সদস্যরা তাকে গান শেখার জন্য উৎসাহ দিতেন। বর্তমানে গানের পাশাপাশি তিনি তথ্যপ্রযুক্তি সংস্থায় চাকরিও করছেন। এই দুই ক্ষেত্র কীভাবে সামলাচ্ছেন শিল্পী? এই প্রশ্ন করা হয়েছিল তাকে।

তিনি জানান, ইচ্ছে থাকলে উপায় হয়। তিনি গান এবং চাকরিকে গুলিয়ে ফেলেননি। দুটোকেই সমান ভালোবাসেন। এরপরই তাকে জিজ্ঞেস করা হয় অনুপমের সাথে বিয়ের পর কি সংগীতজগতে তার কাজের সুযোগ বেড়ে গেলো? একটু ভেবে তিনি বলেন, ‘আমার সেটা মনে হয় না। কারণ, ইন্ডাস্ট্রিতে এভাবে কাজ হয় না। আর উচিতও নয়। আমি কার স্ত্রী বা কার সঙ্গে রয়েছি সেটা পরিচালকদের বিচার্য বিষয় নয়।’

তার মতে শিল্পই শেষ কথা। তার প্রথম করা কাজের প্রসঙ্গে তিনি বলেন ‘বোঝেনা সে বোঝেনা’ সিনেমার দুটি গান গেয়েছিলেন তিনি। তার মধ্যে ‘সাজনা’ গানটাই চূড়ান্ত হয়। এছাড়া অনুপমের সাথে তিনি প্রথম গান গেয়েছিলেন ‘হাইওয়ে’তে, ‘তোমায় নিয়ে গল্প হোক’। সবশেষে এই শিল্পী জানিয়েছেন অনুপম সবসময় থাকে ভীষণই মোটিভেট করেন।

আরও পড়ুন,
*কাজের ফাঁকে পড়াশোনা চালাচ্ছেন ‘খেলনা বাড়ি’র ‘মিতুল’ আরাত্রিকা, জানুন অভিনেত্রীর অজানা তথ্য
*মাথার সামনের দিকে টাক? এই ৩ পাতার ‘জাদুতে’ বন্ধ হেয়ার ফল, গজাবে নতুন চুল!

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক