'

কাজের ফাঁকে পড়াশোনা চালাচ্ছেন ‘খেলনা বাড়ি’র ‘মিতুল’ আরাত্রিকা, জানুন অভিনেত্রীর অজানা তথ্য

By BB Mar30,2024 #Aratrika Maity
Aratrika is studying while workingকাজের ফাঁকে পড়াশোনা চালাচ্ছেন 'খেলনা বাড়ি'র 'মিতুল' আরাত্রিকা, জানুন অভিনেত্রীর অজানা তথ্য

টলি পাড়ায় কাজ করছেন চুটিয়ে কিন্তু তার পাশাপাশি তিনি পড়াশোনা করছেন। শ্যুটিং-এর পাশাপাশি সময় বের করে পড়াশোনা করতে গিয়ে নাজেহাল হতে হয় তাকে। তবে তার বয়স একেবারেই কম। সদ্য তিনি কলেজের প্রথম বর্ষের ছাত্রী। তিনি হলেন টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী আরাত্রিকা মাইতি। তাকে যদিও তার আসল নামের চাইতে অভিনয় করা চরিত্রে সকলে চেনেন। ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকের ‘মিতুল’ কিংবা ‘মিঠিঝোরা’-র ‘রাই’ চরিত্রে তাকে ডাকেন অনেকেই।

ইতিমধ্যে একাধিক ধারাবাহিকে অভিনয় করে ফেলেছেন তিনি৷ আরাত্রিকা ঝাড়গ্রামের মেয়ে। সেখান থেকেই অভিনয়কে ভালোবেসে কলকাতা এসেছেন তিনি৷ বর্তমানে তিনি যোগমায়া দেবী কলেজের সাইকোলজি অনার্সের ছাত্রী। বর্তমানে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, কীভাবে অভিনয়ের পাশাপাশি পড়াশোনা চালিয়ে যাচ্ছেন তিনি। যদিও ছোটোবেলা থেকেই অভিনয় করতে চেয়েছিলেন তিনি।

ঝাড়গ্রামে তার নিজের একটি নাটকের দল ছিল যেটির নাম ‘নবোদয় সঙ্ঘ’। সেখানেই ক্লাস করতেন আরাত্রিকা। তার কথায়, “আমি যে আলাদা করে কোনও প্রস্তুতি নিয়েছিলাম তা নয়, তবে ঝাড়গ্রামের স্কুলের অনুষ্ঠানে নাটক করতাম, নাচ করতাম। পাড়ার অনুষ্ঠানে অংশ নিতাম। নাটক ও নাচ দুটোই আমি ছোট থেকে করি। সেভাবেই এগিয়ে যাওয়া। তারপর বাকিটা পুরোটাই মায়ের চেষ্টা বলা যেতে পারে।”

তিনি জানিয়েছেন, তার মা কাজের সূত্রে কলকাতায় দীর্ঘদিন থাকার সময় বিভিন্ন জায়গায় ছবি জমা দিতেন তিনি মেয়ের। এরপর ‘রাণী রাসমণি’ ধারাবাহিকে কাজের সুযোগ পান আরাত্রিকা। সেইসময় তিনি অষ্টম শ্রেণিতে পড়েন তিনি৷ যদিও সেটি তিনদিনের অভিনয় ছিল। এরপর ২০২১ সালে দশম শ্রেণিতে পড়ার সময় ‘অগ্নিশিখা’ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করার সুযোগ পান।

‘অগ্নিশিখা’ ধারাবাহিকে অভিনয়ের পর ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকে অভিনয় করেন তিনি। এই ধারাবাহিক টানা দেড় বছর সম্প্রচারিত হয়। ধারাবাহিক শেষ হওয়ার ২ দিন পর ফের ‘মিঠিঝোরা’ ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পান তিনি। অর্থাৎ আরাত্রিকা একের পর এক ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পেয়েছেন। যদিও তার কথায় একাধিক অডিশন থেকে বাদ পড়েছেন। তার জন্য নানান অজুহাত দেওয়া হয়েছে।

যদিও বড় পর্দায় কাজ করার সুযোগ এসেছিল তার। কিন্তু সেইসময় তিনি ধারাবাহিকে কাজের জন্য চুক্তিতে থাকায় সেই সময় ছবিতে অভিনয় করতে পারেননি। তবে তিনি জানিয়েছেন ভবিষ্যতে এমন সুযোগ আবারও আসবে।

আরও পড়ুন,
*মাথার সামনের দিকে টাক? এই ৩ পাতার ‘জাদুতে’ বন্ধ হেয়ার ফল, গজাবে নতুন চুল!
*Shaitaan: বক্স অফিসে ‘কালা জাদু’ করেছে শয়তান! ২১ দিনে কালেকশন ১৩৪.২৫ কোটি

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক