দীপিকার পিঠে পোড়া দাগ? হঠাৎ কী হল হবু মায়ের

By BB Apr16,2024 #Deepika Padukone
Burns on Deepika's back? What happened to the mother-to-be?দীপিকার পিঠে পোড়া দাগ? হঠাৎ কী হল হবু মায়ের

দীপিকার পিঠে পোড়া দাগ?Sangbad Bhavan

পরনে হাত-কাটা পোশাক, চুল টেনে বাঁধা, সাথে কাঁধে রয়েছে সাদা ব্যাগ। হাসিমুখে পেছন ফিরে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তবে সকলের চোখ আটকেছে তার পিঠের কালো দাগে। পোড়াদাগ দেখা গিয়েছে অভিনেত্রীর পিঠে। কী কারণে হলো এই দাগ? এমনই প্রশ্ন সকলের মনে।

Burns on Deepika's back? What happened to the mother-to-be?
দীপিকা

তবে চিন্তার কোনো কারণ নেই। এটি আসলে সানট্যানের চিহ্ন। বর্তমানে বেবিমুন সারতে গিয়েছেন অভিনেত্রী এবং তার স্বামী রণবীর সিং। সেখানে রোদে ঘুরে ঘুরে তার পিঠে সানট্যান পড়ে গিয়েছে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন দীপিকা। আর ক্যাপশনে জুড়ে দিয়েছেন সূর্য এবং সমুদ্রের ইমোজি।

যার দ্বারা এটাই স্পষ্ট যে সমুদ্রে বেড়াতে গিয়েছেন এই জুটি। যদিও এই ছবি দেখার পর সকলেরই মন্তব্য, ‘গোটা প্রেগনেন্সি জুড়ে হয়তো পিঠের ছবি দেখেই কাটিয়ে দিতে হবে।’ আবার কেউ কেউ লিখেছেন তারা বেবিবাম্প দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন।

follow Sangbad Bhavan on google news

আরও পড়ুন,
*শরীর-মন আধুনিক, রইলো মহানায়িকার আদেখা সাহসী ছবি

গত ফেব্রুয়ারী মাসে প্রেগনেন্সির কথা ঘোষণা করেছেন এই জুটি। জানিয়েছেন আগামী সেপ্টেম্বর মাসেই তাদের পরিবারে নতুন সদস্যের আগমন হতে চলেছে। এই খবর শোনার পরেই উচ্ছ্বাস ভক্তদের মনে। সকলে চাইছেন তার বেবিবাম্প দেখার জন্য। তবে এখনো পর্যন্ত কোনো ছবি পোস্ট করতে দেখা যায়নি অভিনেত্রীকে।

আর অন্তঃসত্ত্বা অবস্থাতেও কিন্তু কাজ থামিয়ে রাখেননি দীপিকা। কিছুদিন আগেই মুকেশ আম্বানির ছেলের প্রাক-বিবাহ অনুষ্ঠানে নাচতে দেখা গিয়েছিল তাকে। এছাড়াও সিনেমার কাজও টুকটাক করছেন তিনি। জানা গিয়েছে তিনি ব্যাঙ্গালোরে সন্তানের জন্ম দেবেন। কারণ, সেখানে তার বাবা-মা রয়েছেন। আপাতত তার সন্তানের অপেক্ষাতেই দিন কাটাচ্ছেন রণবীর-দীপিকা।

আরও পড়ুন,
*Vastu Tips: বৈশাখে এক টোটকায় তুষ্ট লক্ষ্মী-নারায়ণ!
*সৃজিতের কারনে, ভয়ে বাড়ি ছাড়লেন মিথিলা!

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক