Raima Sen in bold lookরাইমা

সম্প্রতি একটি বোল্ড অবতারের ছবি পোস্ট করে উষ্ণতা বাড়িয়ে তুললেন জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন! এমনিতেই গরমে নাজেহাল অবস্থা সকলের। তার ওপর রাইমার এই ছবি যেন আরো খানিকটা উষ্ণতা বাড়িয়ে তুলেছে, এমনই বক্তব্য নেটিজেনদের।

আমরা সকলেই জানি যে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ভীষণই সক্রিয় থাকেন তারকারা। যেখানে তাদের বিভিন্ন ফটোশ্যুটের দৃশ্যের পাশাপাশি তাদের দৈনন্দিন জীবনের নানান মুহূর্তকে তুলে ধরেন। সেরকমই রাইমাকে একটি ছবি পোস্ট করতে দেখা গিয়েছে।

Raima Sen in bold look
Raima Sen | image credit source Instagram (Raima Sen)

তবে সেখানে তার পরনে অফ-শোল্ডার পোশাক নাকি কাপড় জড়িয়ে ফটোশ্যুট করেছেন তা স্পষ্ট বোঝা যায়নি। চোখে ঘন কাজল এবং খোলা চুল তার সৌন্দর্য্য বাড়িয়ে তুলেছে বহুমাত্রায়। ক্যামেরার দিকে তাকিয়ে লাস্যময়ী ভঙ্গিমায় পোজ দিয়েছেন তিনি।

আরও পড়ুন,
*রাইমাকে রীতিমতো হুমকি! নতুন ছবি প্রসঙ্গে মুখ খুললেন সুচিত্রা সেনের নাতনী

ক্যাপশনে দিয়েছেন একটি আগুনের ইমোজি। সত্যিই যেন তাকে এমনটাই লাগছে দেখতে। কমেন্টবক্সে সকলে ঘাম ঝরানোর ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন। তাদের প্রত্যেকের মুখে একটাই কথা বয়স বাড়ার কোনো লক্ষণই নেই অভিনেত্রীর বরং তার সৌন্দর্য্য ক্রমাগত বেড়েই চলেছে।

উল্লেখযোগ্য, দীর্ঘদিন অভিনয়ের সাথে যুক্ত রয়েছেন তিনি। বলিউড হোক বা টলিউড তিনি রীতিমতো রাজত্ব করছেন। তাকে বিশেষ করে অন্য ধাঁচের সিনেমায় অভিনয় করতে দেখা যায়। অন্যদিকে এখনো পর্যন্ত তিনি বিয়ের পিঁড়িতে বসেননি। কবে বসবেন সেই বিষয়েও কিছু জানাননি।

আরও পড়ুন,
*দীপিকার পিঠে পোড়া দাগ? হঠাৎ কী হল হবু মায়ের
*Vastu Tips: বৈশাখে এক টোটকায় তুষ্ট লক্ষ্মী-নারায়ণ!

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক