প্ৰয়াত তরুণ পরিচালক আবু তাওহীদ হিরণ!

By BB Apr16,2024
Died young director Abu Tawhid Hiran!প্ৰয়াত তরুণ পরিচালক আবু তাওহীদ হিরণ!

অল্প বয়সেই পৃথিবী ছেড়ে চিরতরের জন্য চলে গেলেন বাংলাদেশের তরুণ পরিচালক আবু তাওহীদ হিরণ! তার এই অকালমৃত্যুতে শোকের ছায়া চলচ্চিত্র দুনিয়ায়। আমরা সকলে জানি যে ২০২৪ সালের শুরু থেকে একাধিক মৃত্যুর খবর উঠে এসেছে বিনোদন জগতে। সেই তালিকাতেই যোগ হলো আরো একটি নাম।

১৫ই এপ্রিল সোমবার ঢাকার বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন ফ্ল্যাটের কেয়ারটেকার গাজী নজরুল এবং তার প্রতিবেশী ইকরাম। তার মৃত্যুর বিষয় জানা গিয়েছে ১৫ই এপ্রিল নিরাপত্তারক্ষীকে ফোন করে হিরণ জানিয়েছিলেন তার স্ট্রোক করেছে।

এরপরে সেখানে ছুটে যান নজরুল। তবে তার ঘর বন্ধ থাকার কারণে সেখানে তিনি ঢুকতে পারেননি। প্রতিবেশীদের ডেকে দরজা ভেঙে যতক্ষণে তিনি ঘরে প্রবেশ করেন ততক্ষণে সব শেষ। তার মৃত্যুর খবর পেয়ে সেখানে ছুটে যান আর এক পরিচালক বন্ধন বিশ্বাস এবং অন্যান্যরা।

follow Sangbad Bhavan on google news

ঢাকার মগবাজারের ফ্ল্যাটে একাই বাস করতেন হিরণ। তার আসল বাড়ি খুলনার খালিশপুরে। গত ঈদে মুক্তি পেয়েছে তার পরিচালিত সিনেমা ‘আদম’। এছাড়াও তিনি ‘রং রোড’ নামক আরেকটি সিনেমার কাজ শুরু করেছিলেন, যেটা খুব শীঘ্রই মুক্তিলাভ করতো। তবে তার আগেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন এই পরিচালক।

আরও পড়ুন,
*নতুন প্রেমের তুমুল গুঞ্জনের মুখে, ‘আমি আর…’, বললেন কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি
*‘হটনেস অ্যালার্ট’ রাইমার! বোল্ড অবতারের উষ্ণতা বাড়িয়ে তুললেন জনপ্রিয় অভিনেত্রী

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক