'

শিল্পপতি মুকেশ আম্বানির স্ত্রী নীতা ৫০০ কোটির হার পড়লেও ত্বকের যত্নে ভরসা রাখেন চেনা এই সব্জিতে

By BB Mar10,2024
Nita Ambani trusts this well-known vegetable for skin careশিল্পপতি মুকেশ আম্বানির স্ত্রী নীতা ৫০০ কোটির হার পড়লেও ত্বকের যত্নে ভরসা রাখেন চেনা এই সব্জিতে

ভারতবর্ষের অন্যতম ধনী শিল্পপতি মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি। সংসারের পাশাপাশি স্বামীর সাথে কাঁধ মিলিয়ে ব্যবসাও সামলাচ্ছেন। তাদের বাড়ির যে কোনো অনুষ্ঠানের মূল আকর্ষণ হিসেবে থাকেন নীতা। যদিও সেখানে নামকরা তারকাদের ভীড় থাকে, তবে আলাদা করে নজর কাড়েন তিনি।

আসলে তিনি নিজেকে এমনভাবে উপস্থাপন করেন যে আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন। তার পোশাক-আশাক থেকে শুরু করে গয়না সবকিছুই হয়ে ওঠে আলোচ্য বিষয়। এছাড়াও আরো একটি বিষয় হলো তার সৌন্দর্য্য। কিছুদিন আগেই অনন্তের প্রাক-বিবাহ অনুষ্ঠানে তিনি মুগ্ধ করেছেন সকলকে।

তাকে দেখে সকলের মনে একটাই প্রশ্ন এই বয়সেও নিজেকে কীভাবে এতটা মেইনটেন করে রেখেছেন তিনি? তবে আপনাদের জানিয়ে রাখা ভালো তিনি কিন্তু সবকিছু ভীষণ নিয়ম মেনে করেন। খাওয়া-দাওয়া থেকে রূপচর্চা সকল বিষয়ে আলাদা করে নজর থাকে তার।

প্রচুর পরিমাণে শাকসবজি এবং ফলমূল খান তিনি। সাথে পরিমিত জলপান তো রয়েইছে। এছাড়া আরও একটি সবজি রয়েছে যেখানে তার সৌন্দর্য্যের গোপন রহস্য লুকিয়ে রয়েছে। জানা গিয়েছে, রোজ খালি পেটে এক গ্লাস বিটের রস পান করেন তিনি।

হয়তো অনেকেই জানেন বিট কতটা উপকারী ত্বকের জন্য। কারণ, এতে রয়েছে ভিটামিন সি। যা দেহ থেকে দূষিত পদার্থ বাইরে বের করে দেয়। এছাড়া বয়স বাড়লেও ত্বকের সজীব ভাব বজায় রাখতে বিটের জুড়ি মেলা ভার। তাইতো নিয়ম করে সেটি পান করেন নীতা আম্বানি।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক