'

মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্রের প্রাক বিবাহ অনুষ্ঠানে প্রথমবার মেয়ের মুখ দেখালেন রানি মুখার্জি

By BB Mar5,2024
Rani Mukherjee showed her daughter's face for the first timeমুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্রের প্রাক বিবাহ অনুষ্ঠানে প্রথমবার মেয়ের মুখ দেখালেন রানি মুখার্জি

মেয়ের মুখ দেখালেন রানি মুখার্জি Sangbad Bhavan

বলি পাড়ায় এমন অনেকেই রয়েছেন যারা নিজেদের সন্তানকে লাইমলাইটে আনতে চান না। সুস্থভাবে তাদের স্বাভাবিক জীবনের মধ্যে দিয়ে বড় করতে চান। বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা তার সাম্প্রতিক একটি উদাহরণ হলেও এই তালিকায় অনেকেই রয়েছেন। তার মধ্যে একজন হলেন রানী মুখার্জি। রানী মুখার্জি তার মেয়ে আদিরাকে পাপারাজ্জিদের দুনিয়া থেকে দূরে রাখতে চান।

কারণ এত ছোটো বয়সে অবাঞ্ছিত জনপ্রিয়তার মধ্যে মেয়েকে আনতে চান না রানী। তাই ক্যামেরা জগত থেকে বরাবর মেয়েকে সরিয়ে রেখেছেন তিনি। নিজের সন্তানকে সুস্থ ও স্বাভাবিকভাবে বড় করতে চেয়েছেন। আর পাঁচজন ছেলেমেয়ে যেভাবে বেড়ে ওঠে সেভাবেই রানী তার মেয়ে আদিরাকে বড় করতে চান।

সম্প্রতি গুজরাটের জামনগরে অনুষ্ঠিত হয়েছে তিন দিন ব্যাপী অনুষ্ঠান। মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্রের প্রাক বিবাহ অনুষ্ঠানে হাজির ছিল গোটা বলিউড। আর সেখানে নিমন্ত্রিত ছিলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী রানী মুখার্জি সহ তার পরিবার। সেখানে আদিরাকে প্রথম দেখা গেলো। রানী মুখার্জি বিয়ে করেছেন আদিত্য চোপড়াকে। আদিত্য চোপড়া একজন সুপরিচিত চলচ্চিত্র প্রযোজক এবং যশ রাজ ফিল্মসের প্রধান।

Rani Mukherjee showed her daughter's face

২০১৫ সালে তাদের একটি কন্যা সন্তান হয়। বর্তমানে তার বয়স ৮ বছর। রানী জানিয়েছেন, তার মেয়ে নাকি বাবা আদিত্যের মতন গম্ভীর। ছবি তুলতেও ভালোবাসে না। সম্প্রতি অনন্ত আম্বানির প্রাক বিবাহ অনুষ্ঠানে দেখা গেলো রানী তার মেয়েকে পরিচয় করিয়ে দিচ্ছেন রজনীকান্ত ও তার স্ত্রীর সঙ্গে। আদিরাকে দেখা গিয়েছিল লাল রঙের লেহেঙ্গা চোলিতে।

আর এই ভিডিও সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে পড়ে। অনেকেই রানীর মেয়েকে দেখে হতবাক। অনেকেই বলছেন, “এ তো মিনি রানী।” অর্থাৎ মায়ের মতনই হয়েছে মেয়ে। তবে রানী একটি শো-তে গিয়ে জানিয়েছিলেন তার মেয়েকে লাইমলাইটে না আনার কারণ। তিনি জানান, মেয়েকে মিডিয়ার সামনে না আনার সিদ্ধান্তটি তাদের স্বামী স্ত্রীর। কারণ তারা চাইতেন আর পাঁচ জন বাচ্চার মতন তাদের বাচ্চা বড় হোক।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক