'
'লর্ড ববি'-কে হঠাৎই চুমু এক মহিলার, ভিডিও দেখে তেলেবেগুনে জ্বলে উটল নেট দুনিয়া'লর্ড ববি'-কে হঠাৎই চুমু এক মহিলার

বেশ কিছুদিন কেটে গিয়েছে বড় পর্দায় মুক্তি পেয়েছে রনবীর কাপুর অভিনীত ছবি ‘অ্যানিম্যাল’। এই ছবিতে রনবীর কাপুরের অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। তার অভিনয়ের সঙ্গে অ্যাকশন ও ডায়লগ বেশ মন কেড়েছে দর্শকদের। তবে এর মাঝেও যিনি সবথেকে বেশি নজর কেড়ে নিয়েছেন তিনি হলেন ববি দেওল। মেরেকেটে গোটা সিনেমাতে তিনি ছিলেন মাত্র ১৫ মিনিট। কিন্তু তাতেই করেছেন বাজিমাত। সকলের মন ছুঁয়ে গেলেন ববি দেওল। তার ভক্তরা এই সিনেমার পর তাকে ‘লর্ড ববি’ বলে ডাকছেন।

‘অ্যানিম্যাল’ সিনেমা মুক্তি পাওয়ার পর থেকে ববি দেওলকে নিয়ে তার ভক্তদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। সিনেমার সাকসেস পার্টি কিংবা বিমানবন্দরে সব জায়গায় ‘লর্ড ববি’-র জনপ্রিয়তা তুঙ্গে। গতকাল ছিল অভিনেতার জন্মদিন। আর এইদিনেও তিনি অনুরাগীদের মাঝে এসেছিলেন। সেখানেই জড়ো হয় সকলেই।

আরও পড়ুন,
*সংবিধান রচনায় অর্ধেক আকাশ জুড়ে আছেন নারীর! গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন যে ১৫ মহিলা
*তার আশঙ্কাই সত্যি হলো! পরস্ত্রীয়ে মজে স্বামী, ভিকির কেচ্ছা ফাঁস হতেই কী সিদ্ধান্ত নিলেন অঙ্কিতা?

সকলের হাতেই রয়েছে ক্যামেরা যা ববি দেওলের দিকেই রয়েছে। সকলেই ভিড়ের মাঝে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতাকে। এরপর একটি বিশাল কেক কাটেন অভিনেতা। অভিনেতাকে ঘিরে থাকা ভিড়ের মধ্যে থেকে এক মহিলা আচমকা বেরিয়ে আসেন ববি দেওলের কাছে। এরপর তার মোবাইল বের করে সেলফি তুলতে উদ্যত হন।

অভিনেতা সেখান থেকে না সরে গিয়েই মহিলা ভক্তের ফোন নিয়ে ছবি তোলেন৷ এদিকে ববি দেওলকে এত কাছ থেকে দেখে তার গালেই চুমু বসিয়ে দেন ওই মহিলা। এতে বেজায় খেপে ওঠেন বাকি অনুরাগীরা৷ আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই একাংশ ওই মহিলাকে তীব্র কটাক্ষ করেছেন।

অনেকে ওই মহিলার এমন আচরণের জন্যে জেলে ঢোকানোর কথাও বলেন। জানা যাচ্ছে, আগামী দক্ষিণী ছবি ‘কাঙ্গুভা’-তে উধিরনের ভূমিকায় অভিনয় করবেন ববি দেওল। ছবির প্রথম ঝলক প্রকাশ্যে আসতেই সকলেই চমকে গিয়েছেন৷ অনেকেই অপেক্ষা করে রয়েছেন ববি দেওলের নতুন ছবির জন্য।

আরও পড়ুন,
*শুধুমাত্র বার্ধক্যে নয়, অল্প বয়সেও ছানি পড়তে পারে চোখে! লক্ষণগুলি কী কী? সাবধান হন
*রেললাইনের উপরেই আস্ত সংসার, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।