'শ্রীলাকে স্যালুট ওর বিরল সাহসিকতার জন্য', অভিনেত্রীর মৃত্যুতে সমব্যথি অঞ্জন দত্ত | SANGBAD BHAVAN  

‘শ্রীলাকে স্যালুট ওর বিরল সাহসিকতার জন্য’, অভিনেত্রীর মৃত্যুতে সমব্যথি অঞ্জন দত্ত

গতকাল ক্যান্সারের মতন মারণব্যাধিতে মৃত্যু হয়েছে টলিউডের অভিনেত্রী শ্রীলা মজুমদারের। তার মৃত্যুতে ভেঙে পড়েছে টলিউড। প্রত্যেকেই তার মৃত্যুতে সমবেদনা জানিয়েছেন। এবার অভিনেত্রীর মৃত্যুতে সমবেদনা জানালেন জনপ্রিয় গায়ক ও অভিনেতা অঞ্জন দত্ত। বেশ কিছু ছবিতে অঞ্জন দত্ত তার সহ অভিনেতা হিসেবে কাজ করেছেন।

শ্রীলা ছিলেন পরিচালক মৃণাল সেনের কন্যা৷ তিনিই সকলের সঙ্গে শ্রীলার পরিচয় করিয়ে দেন। অঞ্জন দত্ত লিখেছেন, “ভাল অভিনেতা খুঁজে আনার ব্যাপারে খ্যাপামির পর্যায়ে আগ্রহ ছিল মৃণালের। তিনিই শ্রীলাকে সকলের সঙ্গে পরিচয় করিয়ে দেন।”

আরও পড়ুন,
*‘লর্ড ববি’-কে হঠাৎই চুমু এক মহিলার, ভিডিও দেখে তেলেবেগুনে জ্বলে উটল নেট দুনিয়া
সংবিধান রচনায় অর্ধেক আকাশ জুড়ে আছেন নারীর! গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন যে ১৫ মহিলা

এরপর অঞ্জন দত্ত লেখেন, “বহু পরিচালক শ্রীলাকে বিস্ময়কর প্রতিভা বলেই মনে করেন।” অঞ্জন দত্ত জানিয়েছেন, তাকে কখনও অভিনেত্রী তার রোগের কথা বলেননি৷ বরং তিনি এটি শুনেছিলেন তার সহ অভিনেত্রী মমতা শঙ্করের কাছ থেকে। তারা তিনজনই মৃণাল সেনের ছবিতে অভিনয় করেছেন। এই প্রসঙ্গে অভিনেতা ও গায়ক জানান, “আমরা তিনজনই মৃণাল সেনের সংস্পর্শে এসেছি।

তার সঙ্গে কাজ করেছি। আমাদের একসঙ্গে শেষ কাজ কৌশিক গাঙ্গুলির ছবি ‘পালান’-এ।” শ্রীলার ক্যান্সার প্রসঙ্গে অঞ্জন দত্ত জানান, “শ্রীলা কখনও আমাকে বলেনি। এই লড়াই করার জন্য আমি ওর সাহসের প্রশংসা করি। শ্রীলাকে স্যালুট ওর বিরল সাহসিকতার জন্য।” শ্রীলা ও অঞ্জন দত্ত সহ অভিনেতা তেমনই একসঙ্গে একাধিক ছবিতে অভিনয় করেছেন তারা।

অঞ্জন আরও জানান, শ্রীলার চোখে রাগ ফুটিয়ে তোলা তার সম্পদ ছিল। তিনি সৌভাগ্যবান মনে করেন নিজেকে শ্রীলার সহ অভিনেতা হয়ে ও বন্ধু হিসেবে তাকে পেয়ে। তাই তিনি তার পোস্টে লিখেছেন, ” ওর মত বন্ধুকে সবসময় মনে পড়বে। আমরা মৃণাল সেনের সন্তান সমতুল্য তো বটেই, একটি পরিবারের মতন ছিলাম। আমাদের মধ্যে কোনো রেষারেষি, ক্ষোভ, প্রতিযোগিতা ছিল না।”

আরও পড়ুন,
*তার আশঙ্কাই সত্যি হলো! পরস্ত্রীয়ে মজে স্বামী, ভিকির কেচ্ছা ফাঁস হতেই কী সিদ্ধান্ত নিলেন অঙ্কিতা?
*পা হারিয়েছেন মাওবাদী বিরোধী অভিযানে, শৌর্য চক্রে ভূষিত এই সাহসী অফিসার

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।