'

পুনম পান্ডের পুনরাবৃত্তি! ‘মৃত্যু’র ২৪ ঘণ্টার মধ্যেই জানালেন ‘জীবিত’

By BB Feb29,2024
Repeat Poonam Pandey! 'Alive' reported within 24 hours of 'death'পুনম পান্ডের পুনরাবৃত্তি! ‘মৃত্যু’র ২৪ ঘণ্টার মধ্যেই জানালেন 'জীবিত'

এ যেন পুনম পান্ডের ঘটনার পুনরাবৃত্তি! প্রথমে তার মারা যাওয়ার খবরে শোরগোল, আর তার ঠিক ২৪ ঘন্টা পরেই সোশ্যাল মিডিয়ায় এসে জানালেন তিনি ‘জীবিত’ আছেন। কী অবাক হচ্ছেন তো? ভাবছেন কার সম্পর্কে এই কথা বলা হচ্ছে? তিনি ভোজপুরী ইন্ডাস্ট্রির অভিনেত্রী আঁচল তিওয়ারি।

সম্প্রতি তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়েছিল গোটা দেশে। এমনকি এই বিষয়ে শোকপ্রকাশ করতে দেখা গিয়েছে বিহারের মুখ্যমন্ত্রী নিতীশ কুমারকেও। তবে তার ঠিক ২৪ ঘন্টা পরেই সোশ্যাল মিডিয়ায় জানালেন জীবিত রয়েছেন ওই অভিনেত্রী। ঠিক যেমন কিছুদিন আগে পুনম পান্ডের ঘটনায় হয়েছিল।

Anchal Tiwari said 'alive' within 24 hours of 'death'
আঁচল তিওয়ারি

সম্প্রতি শোনা যায় বিহারের কাইমুর জেলায় নাকি একটি পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তার। শুধু তাই নয় এও শোনা যায় যে তার সাথে থাকা বাকি যাত্রীদেরও মৃত্যু হয়েছে। অনেকেই মনে করেছিলেন হয়তো পুনম পান্ডের মতোন তিনিও প্রচারে আসার জন্য এই ভুয়ো খবর ছড়িয়েছেন।

তবে তার মতে প্রচারে আসার জন্য নয়, তার সম্পর্কে অন্যরা ভুয়ো খবর ছড়িয়েছে। তিনি বলেন, ‘আমাকে নিয়ে ভুয়ো খবর ছড়িয়েছে। আমি বেঁচে আছি। সত্যি যাচাই করে নিন।’ শোনা গিয়েছিল একটি এসইউভি গাড়ির সাথে মোটরবাইকের সংঘর্ষে মৃত্যু হয় তার। এমনকি তার সাথে থাকা আরেক অভিনেত্রী সিমরান শ্রীবাস্তবও নাকি প্রাণ হারান।

ঘটনাস্থলে নাকি মোটরবাইকের চালক-সহ মোট ৯ জনের মৃত্যু হয়। আর দুর্ঘটনার পর সেখান থেকে পালিয়ে যান ট্রাকচালক। অভিনেত্রীর মৃত্যুর খবর উঠে আসতেই বিহারের মুখ্যমন্ত্রী নিতীশ কুমার শোকবার্তা জানান। তবে অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে জানালেন জীবিত রয়েছেন তিনি।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক