Taapsee Pannu's marriage is fixedTaapsee Pannu: বিয়ে পাকা তাপসীর, বিদেশি প্রেমিক, বিয়ে হবে কোন রীতিতে?

Taapsee Pannu: বিয়ে পাকা তাপসীর Sangbad Bhavan

Taapsee Pannu: খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের জনপ্রিয় অভিনীত তাপসী পান্নু(Taapsee Pannu)! তবে পাত্র কোনো বলিউডের তারকা নন, এমনকি ভারতের নাগরিকও নন। কী অবাক হচ্ছেন তো? ভাবছেন তাহলে কার সাথে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই অভিনেত্রী? আসুন জেনে নিন।

আমরা সকলেই জানি যে তাপসী(Taapsee Pannu) মানেই অন্য ধারার কাজের জন্য পরিচিত এক অভিনেত্রী। এমনকি নিজের ব্যক্তিগত জীবনকেও প্রকাশ্যে আনতে পছন্দ করেন না তিনি। তবে ১০ বছর ধরে ডেনমার্কের এক ব্যাডমিন্টন খেলোয়াড়ের সাথে সম্পর্কে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী।

যা এবার বিবাহবন্ধনে পরিণতি লাভ করতে চলেছে। ভারতীয় ব্যাডমিন্টন দলের ডাবল্‌স কোচ ম্যাথিয়াস বোয়ে, ডেনমার্কের এই খেলোয়াড়কেই বিয়ে করতে চলেছেন পাঞ্জাবী কন্যা তাপসী। এবার নিশ্চয়ই আপনার মনে প্রশ্ন আসতে পারে তাহলে কোন রীতিতে বিয়ে করবেন তারা?

জানা গিয়েছে, বিয়ে নিয়ে কারো সাথে প্রতিযোগিতায় নামতে নারাজ অভিনেত্রী। তিনি তার জীবনকে কখনোই অন্যদের সাথে তুলনা করেন না। তাইতো বিয়েতে কোনোরকম আড়ম্বর চান না তিনি। একেবারে সাধারণভাবে নিজেদের শর্তে ঘরোয়া বিয়ে করতে চান তারা।

তবে তাদের বিয়ে হতে চলেছে ‘ফিউশন ওয়েডিং’। বরের মত অনুযায়ী খ্রিস্টীয় এবং পাঞ্জাবী রীতিনীতি মেনে অনুষ্ঠান হবে। আগামী মার্চেই উদয়পুরে বসতে চলেছে বিয়ের আসর। উল্লেখযোগ্য, এর আগে তাদের সম্পর্কের কথা কেউ জানতেন না। চলতি বছরই প্রেমিককে প্রকাশ্যে এনেছিলেন তাপসী।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক