'

বিয়ে করলেন সোহাগ জলের ‘মউ’ নাচতে নাচতে বরকে চুমু!

By BB Feb29,2024
Sohag Jakar's 'mau' marriedবিয়ে করলেন সোহাগ জলের 'মউ'

বিয়ের পর নাচতে নাচতে শ্বশুরবাড়ি পৌঁছলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী অস্মিতা মুখোপাধ্যায়! যে দৃশ্য সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই ভাইরাল ঝড়ের গতিতে। আমরা সকলেই জানি যে বিয়ের পর সাধারণত চোখের জলেই বিদায় হয় নববধূর।

তবে তার ক্ষেত্রে বিপরীত দৃশ্যই দেখা গিয়েছে। গত ২৬ শে ফেব্রুয়ারী দীর্ঘদিনের বন্ধু রামগোপাল বন্দোপাধ্যায়কে বিয়ে করেছেন অস্মিতা। ২৭ তারিখ বিদায় নেওয়ার সময় অন্যরকম দৃশ্য ধরা পরলো। ঢাকের তালে নাচতে দেখা গেলো তাকে। শুধু তাই নয় নাচতে নাচতে বরকে চুমু খেতেও দেখা যায় ‘সোহাগ জল’ খ্যাত অভিনেত্রীকে।

Sohag Jakar's 'mau' married
অভিনেত্রীর শুভদৃষ্টি

যা দেখার পর এটাই স্পষ্ট হয়েছে যে বিয়ে করে ভীষণই খুশি এই অভিনেত্রী। বিয়ের যাবতীয় নানান মুহূর্তের ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। জানা গিয়েছে তার বিবাহের আসর বসেছিল বৈদ্যবাটির বনবীথি পিকনিক গার্ডেনে। বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও তাদের বিয়ের ভিডিও উঠে এসেছে।

যার একটিতে থেকে দেখা যায় শুভদৃষ্টির সময় বরকে চোখ মারছেন তিনি। এই বিষয়ে বলেন, ‘অনেকদিন ধরেই অপেক্ষায় ছিলাম। জানতাম না কার সাথে বিয়ে হবে।’ তারপর বরের দিকে আঙুল দিয়ে দেখিয়ে বলেন, ‘যখন জানলাম ওর সাথে হচ্ছে তখন খুব খুশি।’ এছাড়া তার ক্লান্তির কথাও বললেন তিনি।

উল্লেখ্য, কলেজে পড়ার সময় থেকেই তাদের পরিচয়। ধীরে ধীরে বন্ধুত্ব এবং তারপর প্রেম। রামগোপাল জানান, ‘আমি আগেই জানতাম। ওকে আগেই বলেছিলাম ঘুরেফিরে সেই আমার কাছেই আসবি।’ শুনে অস্মিতা বলেন, ‘ও ১০-১২ বছর আগেই বলেছিল দুনিয়া দেখে নে। সেই ঘুরেফিরে আমার বাড়িতেই আসতে হবে, আমার কাছেই আসতে হবে।’

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক