'

নিজের দ্বিতীয় বিয়ে উপলক্ষে বানানো গান গাইলেন দুর্নিবার

By BB Mar9,2024
Durnibar sang the song composed on the occasion of his second marriageনিজের দ্বিতীয় বিয়ে উপলক্ষে বানানো গানটি গাইলেন দুর্নিবার

নিজের দ্বিতীয় বিয়ে উপলক্ষে বানানো গান গাইলেন দুর্নিবার Sangbad Bhavan

গতবছর ৯ই মার্চ দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসেছেন গানের জগতের জনপ্রিয় মুখ দুর্নিবার সাহা। তিনি বিয়ে করেন মোহর সেনকে। দেখতে দেখতে তাদের বিয়ে একবছরে পদার্পণ করল। আর এমন দিনে তারা ভাগ করে নিলেন নতুন একটি গান। বিয়ে উপলক্ষে বানানো হয়েছে এই গানটি৷ গানটি লিখেছেন রিতম সেন ও সুর দিয়েছেন শ্রবণ ভট্টাচার্য। গানটি গেয়েছেন দুর্নিবার নিজেই।

এই গানের লিঙ্ক মোহর ও দুর্নিবার নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন। এই গানটি জুড়ে গোটা বিয়ের অনুষ্ঠানটি রয়েছে। এই লিঙ্কে গিয়ে ইউটিউবে দেখা যাবে গান ও ভিডিওটি। এই গানের লিঙ্ক শেয়ার করে দুর্নিবার লিখেছেন, “আমরা যখন বিস্মৃতির মাঝে ভেসে যাচ্ছিলাম তখন দেখা হয়েছিল। আমরা একে অপরের সাথে হোঁচট খেয়েছি এবং নিয়তি আমাদের গল্প লিখেছে।”

তিনি আরও লিখেছেন, “আমরা অপমানিত হয়েছিলাম, অভিমতযুক্ত অপরিচিত ব্যক্তিদের দ্বারা অপমানিত হয়েছিলাম কিন্তু আমাদের প্রিয়জনরা আমাদের ভালোবাসা দেখিয়েছিল এবং যত্নের সাথে আমাদের আলিঙ্গন করেছিল। আমরা মাথা উঁচু করে এগিয়ে যাব।”

২০১৭ সালে প্রথম আইনিভাবে বিয়ে করেন দুর্নিবার ও মীনাক্ষী। এরপর তারা একসঙ্গে থাকা শুরু করেন। অবশেষে ২০২১ সালে সাত পাকে বাঁধা পড়েন তারা। তবে কিছু মাস যেতে না যেতেই তাল কাটে সম্পর্কের। অবশেষে ২০২১ সালের ডিসেম্বর মাসে বিবাহবিচ্ছেদ হয় মীনাক্ষী ও দুর্নিবারের। এর কিছুমাস পর দুর্নিবারের সঙ্গে মোহরের আলাপ হয়৷

আলাপ হওয়ার পর আর বেশি দেরি করেননি তারা। ২০২৩ সালের মার্চ মাসে বিয়ে সারেন তারা। বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার পর কম ট্রোল সহ্য করতে হয়নি তাদের। তবে প্রথমে ট্রোলের জবাব দিলেও শেষে আর তা নিয়ে বিশেষ মাথস ঘামাননি তারা। বর্তমানে তারা এক পুত্র সন্তানের বাবা মা।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক