'

প্রেম বিসর্জন দিয়ে সন্ন্যাসিনীর বেশে কোথায় চললেন তামান্না? হঠাৎ কি হল?

By BB Mar9,2024
Where is Tamannaah Bhatia going as a nun?প্রেম বিসর্জন দিয়ে সন্ন্যাসিনীর বেশে কোথায় চললেন তামান্না? হঠাৎ কি হল?

সন্ন্যাসিনীর বেশে কোথায় চললেন তামান্না? Sangbad Bhavan

গতকাল ছিল মহাশিবরাত্রি। এইদিন গেটা দেশ জুড়ে শিবভক্তরা মহাশিবরাত্রি পালন করেছেন। সঙ্গে ভক্তিভরে পুজো দিয়েছেন মহাদেবের। আর এমন দিনে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করলেন তমান্না ভাটিয়া।

এই ছবিতে তাকে দেখা গিয়েছে সন্ন্যাসিনীর বেশে তিনি কোথাও চলেছেন। তবে কি জীবন, প্রেম, অভিনয় সবকিছু বিসর্জন দিয়ে কোথাও চলেছেন তিনি? যদিও বিষয়টি এমন নয়৷

হঠাৎ কি হল তামান্নার? Sangbad Bhavan

কারণ এটি তমন্নার নতুন ছবির একটি লু্ক। রিয়েল লাইফ নয়, বরং রিল লাইফের জন্য এমন সাজে সেজেছেন তিনি। জানা যাচ্ছে, এটি তমান্নার নতুন ছবি ‘ওডেলা ২’-এর নতুন লুক। এটি একটি দক্ষিণী ছবি৷

এই ছবিতে শিবভক্তের চরিত্রে অভিনয় করেছেন তমান্না। এই ছবিতে আরাধ্যার ভূমিকায় দেখা যাবে তাকে। আর তাই শিবরাত্রির দিনই এই পোস্টার প্রকাশ্যে আনলেন অভিনেত্রী।

শিবরাত্রির দিন ‘ওডেলা ২-এর পোস্টার প্রকাশ্যে আনার পর অভিনেত্রী লিখেছেন, শিবরাত্রির এই শুভদিনে ছবির ফার্স্টলুক শেয়ার করতে পেরে আমি খুশি। হর হর মহাদেব। শুভ শিবরাত্রির শুভেচ্ছা সকলকে। জানা যাচ্ছে, ছবিটির পরিচালক অশোক তেজা। এটি ‘ওডেলা রেলওয়ে স্টেশন’ ছবির সিক্যুয়েল।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক