Bhojpuri star BJP candidate in Asansol, know real identityPawan Singh: আসানসোলে 'ললিপপ' খ্যাত ভোজপুরী তারকা BJP প্রার্থী, জানুন আসল পরিচয়

সামনেই লোকসভা নির্বাচন। যেকোনো দিন নির্বাচন কমিশনের তরফে ভোটের নির্ঘন্ট প্রকাশ করা হতে পারে। নির্বাচন কমিশনের প্রকাশ করা ভোটের দিনক্ষণের আগেই এবার বাংলায় লোকসভা ভোটে ২০টি আসনে বিজেপি তাদের প্রার্থী তালিকা প্রকাশ করেছে। আসানসোল থেকে বিজেপির হয়ে লড়তে চলেছেন পবন সিং।

অপরদিকে ওই একই আসন থেকে তৃনমুলের হয়ে লড়তে পারেন শত্রুঘ্ন সিনহা। কিন্তু ফের আরও একবার আসানসোলে জয় পাওয়ার জন্য মরিয়া বিজেপি। তাই বিজেপি-এর তরফে প্রার্থী করা হয়েছে পবন সিং-কে। তবে জেনে নেওয়া যাক কে এই পবন সিং।

পবন সিং হলেন একজন ভারতীয় গায়ক। তবে হিন্দি গানের জগতে তিনি জনপ্রিয় মুখ নন। বরং ভোজপুরি গানে তার জনপ্রিয়তা রয়েছে বিস্তর। তার গানের জন্য তিনি ইতিমধ্যে দু’টি আন্তর্জাতিক ভোজপুরি চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।

পবন সিং-এর গান গাওয়ার জন্য তার রয়েছে প্রচুর অনুরাগী। এর পাশাপাশি তিনি চলচ্চিত্রেও অভিনয় করেন। আর তাই তার জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। জানা যাচ্ছে, পবন সিং-এর আনুমানিক সম্পত্তির মূল্য ৬ থেকে ৮ মিলিয়ন ডলার।

ভোজপুরি সিনেমা জগতে পবন সিং একটি জনপ্রিয় ও দামি মুখ। ২০১৪ সালে তিনি পারিবারিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে নীলম সিং-কে বিয়ে করেন। এরপর ২০১৫ সালে মৃত্যু হয় প্রথম স্ত্রী-এর। এরপর ফের ২০১৮ সালে পবন সিং বিয়ে করেন জ্যোতি সিং-কে। পবন ছোটোবেলা থেকেই গানের প্রতি অনুরক্ত। ইতিমধ্যে প্রকাশ পেয়েছে তার একাধিক অ্যালবাম।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক