'

‘প্যায়ার হুয়া ইকরার হুয়া’র তালে নাচ করলেন মুকেশ-নীতা

By BB Mar3,2024
Mukesh-Nita danced to the tune of 'Pyaar Hua Iqrar Hua''প্যায়ার হুয়া ইকরার হুয়া'র তালে নাচ করলেন মুকেশ-নীতা

Anant Ambani-Radhika Merchant: গত ১লা মার্চ থেকে শুরু হয়েছে মুকেশ আম্বানির ছোটো ছেলে অনন্ত আম্বানির প্রাক বিবাহ অনুষ্ঠান। আর এই অনুষ্ঠানের নানান দৃশ্য সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল। ছেলের বিয়েতে স্বভাবতই খুশি বাবা মুকেশ আম্বানি ও মা নীতা আম্বানি। ছেলে অনন্ত আম্বানি ও বীরেন মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহ অনুষ্ঠানে অন্য রূপে ধরা দিলেন মুকেশ ও নীতা।।

রাধিকা ও অনন্তর বিয়েতে একেবারে চাঁদের হাট। সেলিব্রিটি থেকে ভিআইপি সকলেই হাজির বিয়ের অনুষ্ঠানে। বলিউডের প্রায় সকলকেই দেখা গিয়েছে আম্বানি পুত্রের প্রাক বিবাহ অনুষ্ঠানে। অপরদিকে গায়িকা রিহানা হাজির ছিলেন। ফেসবুকের স্রষ্টা মার্ক জাকারবার্গ ও তার স্ত্রী হাজির ছিলেন। বলি পাড়ার জনপ্রিয় বহু তারকাকে হাজির হতে দেখা গিয়েছে।

এদিকে ছেলের প্রাক বিবাহ অনুষ্ঠানে মুকেশ ও নীতার যুগলবন্দী যেনো আলাদা মাত্রা যোগ করল। ‘প্যায়ার হুয়া, ইকরার হুয়া’ গানে নাচ করলেন তারা। তর এই মূহুর্ত ভাইরাল নেট দুনিয়ায়। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানি ও নীতা আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি এবং শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহ অনুষ্ঠান চলবে ১লা মার্চ থেকে ৩রা মার্চ।

আর তারই নানান মূহুর্ত বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে। গুজরাটের জামনগরে অনুষ্ঠিত হচ্ছে এই প্রাক বিবাহ অনুষ্ঠান। খেলার জগত, প্রযুক্তির জগত, সিনেমা জগত, শিল্পের জগতের পরিচিত মুখের ছড়াছড়ি এই বিয়ের অনুষ্ঠানে।

তাই গোটা দেশের মিডিয়ার চোখ যে বর্তমানে আম্বানির পুত্রের বিয়ের দিকে থাকবে তা আর নতুন করে কিছু বলার নেই।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক