'

শ্রীময়ীর জন্য কাঞ্চনের তীব্র প্রেমে অজান্তেই বড় ছাপ ফেললেন শিল্পী কবীর সুমন!

By BB Mar3,2024
Kanchan's strong love for Srimayi unknowingly made a big impression on artist Kabir Sumner!শ্রীময়ীর জন্য কাঞ্চনের তীব্র প্রেমে অজান্তেই বড় ছাপ ফেললেন শিল্পী কবীর সুমনের!

অজান্তেই কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ীর বিয়েতে বড়োসড়ো ছাপ ফেললেন শিল্পী কবীর সুমন! বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন তিনি, সদ্য বাড়ি ফিরেছেন সুস্থ হয়ে। আর এরই মধ্যে তার গানের দুটি লাইন গুরুত্বপূর্ণ অংশ হয়ে রইলো কাঞ্চন ও শ্রীময়ীর বিয়েতে।

আমরা সকলেই জানি যে শ্রীময়ী সোশ্যাল মিডিয়ায় ভীষণই সক্রিয়। তবে তার ঠিক বিপরীত কাঞ্চন, কোনো সময় ব্যক্তিগত জীবনের কোনো কিছুই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন না তিনি। তবে নতুন জীবনের শুরুতে জীবনের বিশেষ মুহূর্তগুলিকে তিনি ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে

যেখানে রয়েছে তাদের বিয়ের বিভিন্ন মুহূর্তের ছবি। গায়েহলুদ, সিঁদুরদান থেকে সাত পাক সবই উঠে এসেছে তার সেই পোস্টে। আর সেখানেই কবীর সুমনের দুটি অসাধারণ লাইন ক্যাপশন হিসেবে বেছে নিয়েছেন তিনি। ‘বন্ধু তোমার ভালোবাসার স্বপ্নটাকে রেখো..বেঁচে নেবার স্বপ্নটাকে জাপ্টে ধরে থেকো’র মাধ্যমে বুঝিয়েছেন মনের কথা।

আসলে তাদের সম্পর্ক নিয়ে কম সমালোচনা হয়নি সোশ্যাল মিডিয়ায়। এমনকি বিয়ে নিয়েও ট্রোলিং চলছে অনবরত। কিন্তু অভিনেতা-অভিনেত্রী স্পষ্ট জানিয়ে দিয়েছেন এসব কথা তাদের ভালোবাসার ওপর কোনো প্রভাব ফেলতে পারবে না। নতুনভাবে বাঁচতে শুরু করেছেন তারা।

উল্লেখযোগ্য, বেশ কিছুদিন ধরে তাদের প্রেম নিয়ে গুঞ্জন চলছিলো সোশ্যাল মিডিয়ায়। তবে কখনোই এই বিষয়ে মুখ খোলেননি তারা। তবে সাম্প্রতিক সময়ে কাঞ্চন তার জীবনে শ্রীময়ীর অবদানের কথা জোর গলায় বলেছেন। তার মদ্যপ জীবন থেকে নাকি তুলে এনেছেন শ্রীময়ী।

https://www.facebook.com/share/p/SCx8JmdQgKUrHFoB/?mibextid=Nif5oz

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক