'

Soumitrisha: ‘আমি একবারই প্রেমের গলিতে পা রেখেছি, সেটা হলো বৃন্দাবন’, সৌমিতৃষার কৃষ্ণপ্রেম দেখে মুগ্ধ দর্শকেরা

By BB Mar4,2024
Audiences are fascinated by Soumitrisha's love for KrishnaSoumitrisha: 'আমি একবারই প্রেমের গলিতে পা রেখেছি, সেটা হলো বৃন্দাবন', সৌমিতৃষার কৃষ্ণপ্রেম দেখে মুগ্ধ দর্শকেরা

Soumitrisha: জন্মদিনের পরেই তার জীবনের প্রেমের কথা জানালেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু(Soumitrisha)! একটি সংবাদমাধ্যমের কাছে তিনি জানালেন কার প্রেমে পড়েছেন তিনি, কাকে নিজের মন দিয়েছেন। ছোটপর্দার এই অভিনেত্রী ইতিমধ্যেই পা দিয়েছেন বড়োর্দায়। দেবের বিপরীতে সিনেমায় দেখা গিয়েছে তাকে।

সম্প্রতি ছিল তার জন্মদিন, তারপরেই তিনি জানালেন তার ভালোবাসার কথা। তবে আপনাদের জানিয়ে রাখা ভালো কোনো মানুষ নয় বরং ঈশ্বরের প্রেমে পড়েছেন তিনি। হয়তো অনেকেই জানেন শ্রীকৃষ্ণ তার প্রাণের দেবতা। তাই প্রতি বছর জন্মদিনের সময় তিনি মথুরা বৃন্দাবনে যান তার সাথে দেখা করতে।

এবারের জন্মদিনেও অন্যথা হয়নি। বাড়ির সদস্যদের সাথে পৌঁছে গিয়েছিলেন বৃন্দাবন। সেখান থেকে বেশ কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করেছেন তিনি। এমনকি এই বিষয়ে মুখ খুলেছেন একটি সাক্ষাৎকারে। যেখানে তার কৃষ্ণপ্রেমের কথা শোনা গিয়েছে।

তিনি বলেন, ‘আমি একবারই প্রেমের গলিতে পা রেখেছি। সেটা হলো বৃন্দাবন। আমি প্রতিবছর চাই জন্মদিন বৃন্দাবনে কাটাতে। এই নিয়ে দু’বছর গেলাম। জানিনা কতদিন পারবো ওখানে গেলেই আমার শান্তি অনুভূত হয়, প্রেম অনুভূত হয়। জন্মদিনের আগের রাতে আমি ঘুমোতে পারি না, মনে হয় উনি ডাকছেন তাই আমাকে যেতেই হয়।’

আর তার এই কৃষ্ণপ্রেম দেখে মুগ্ধ দর্শকেরা। উল্লেখযোগ্য, ‘মিঠাই’ ধারাবাহিকের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন এই অভিনেত্রী। আর ছোটপর্দাতে থেমে থাকেননি তিনি। ইতিমধ্যেই তাকে দেখা গিয়েছে দেবের বিপরীতে ‘প্রধান’ সিনেমায়। আগামী দিনেও হয়তো বড়োপর্দায় দেখা যাবে তাকে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক