Raj gharani Subhashree Ganguly in bikini lookSubhashree Ganguly: বিকিনি লুকে রাজ ঘরনি শুভশ্রী গাঙ্গুলি

টলি পাড়ার জনপ্রিয় দম্পতি হলেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি। রাজের পরিচালনায় একের পর ছবিতে অভিনয় করেছেন রাজ ঘরনি শুভশ্রী গাঙ্গুলি। তবে বর্তমানে কাজের চাপ কম থাকায় আপাতত ছুটির মেজাজে রয়েছে গোটা পরিবার। আর সেই ছবিই ধরা পড়ল সোশ্যাল মিডিয়ায়৷ সামাজিক মাধ্যমে প্রথমে শুভশ্রী ছেলে যুভান ও রাজের ছবি পোস্ট করেন। তবে দিন পেরোতেই সকলকে দেখা গেলো।

দু’টি ছবি পরপর পোস্ট করলেন তিনি৷ যেখানে শুভশ্রীকে দেখা গিয়েছে বিকিনি পরিহিত অবস্থায়৷ অপরদিকে রাজের চোখে কালো চশমা ও ছেলে যুভানও রয়েছে। সকলে সুইমিং পুলে আনন্দ করছেন। শুক্রবার পোস্ট করলেন এই ছবি। সমাজ মাধ্যমে ছবি পোস্ট করার পরই তা ভাইরাল হয়েছে। বিশেষ করে শুভশ্রীর বিকিনি পরা ছবি বেশি করে ভাইরাল হয়েছে।

২০২৩ সালের নভেম্বর মাসে একটি কন্যা সন্তানের জন্ম দেন৷ এরপর তারা জানান তাদের কন্যা সন্তানের নাম ইয়ালিনি। সন্তান জন্মে পর মাত্র কয়েক মাসেই ওজন ঝড়িয়ে একেবারে স্লিম ফিট হয়ে উঠেছেন শুভশ্রী। আর তাই পোশাক হিসেবে বেছে নিয়েছেন বিকিনি৷ বিকিনি পরে সম্প্রতি পোস্ট করা ছবিতে ঝড় উঠেছে। রাজ শুভশ্রী ও যুভান এই এই ট্রিপে থাকলেও ইয়ালিনি আছে কিনা তা জানা যায়নি।

সকলেই শুভশ্রীর নিজের প্রতি একনিষ্ঠতার প্রশংসা করেছেন। কয়েক মাসের ব্যবধানে তিনি ওজন ঝড়িয়ে ফের খোলামেলা পোশাকে হাজির হতে পারছেন সকলের সামনে। দ্বিতীয়বার গর্ভবতী হওয়ার পর ছুটি কাটাতে গিয়েছিলেন ইন্দোনেশিয়ার বালিতে। বর্তমানে কাজের জন্য বেশ ব্যস্ত রাজ ও শুভশ্রী। সন্তান প্রসব করার পর মেয়ে ইয়ালিনিকে নিয়ে পাটায়া থেকেও ঘুরে আসেন।

বর্তমানে রাজ ও শুভশ্রী তাদের নতুন ছবি ‘বাবলি’ মুক্তির অপেক্ষায় রয়েছেন। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শুভশ্রী গাঙ্গুলি ও ছবিটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী। শোনা যাচ্ছে, ছুটি কাটিয়ে ছবি প্রচারের কাজে লেগে পড়বেন তারা। ছবিটি আগামী মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে বলে জানা গিয়েছে। সংসার সামলে কাজের জায়গার পাশাপাশি ছেলেমেয়ের প্রতি দায়িত্বশীল হওয়া যায় তা যেনো স্পষ্টভাবে দেখিয়ে দিয়েছেন শুভশ্রী।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক