Kangana Ranaut: Kangana is punished for harassment! CISF suspends female jawanKangana Ranaut: কঙ্গনাকে হেনস্থার শাস্তি! মহিলা জওয়ানকে সাসপেন্ড করল সিআইএসএফ

Kangana Ranaut: বিপুল ভোটে জয়ী হওয়ার পর দিল্লী যাওয়ার পথে চন্ডীগড় এয়ারপোর্টে হেনস্থার শিকার বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তথা বিজেপির নতুন সাংসদ কঙ্গণা রানাওয়াত! সিআইএসএফ জওয়ান থাপ্পড় মারেন তাকে। কুলবিন্দর কৌর নামক ওই মহিলা জওয়ানকে সাসপেন্ড করেছে সিআইএসএফ।

সম্প্রতি এই খবর নিশ্চিত করেছেন সিআইএসএফের এক উচ্চতম কর্মকর্তা। পাশাপাশি ওই মহিলা জাওয়ানের বিরুদ্ধে স্থানীয় থানায় এফআইআরের নির্দেশ দেওয়া হয়েছে। দিল্লী যাওয়ার জন্য বিমানবন্দরে পৌঁছেছিলেন কঙ্গণা। সেখানেই এক মহিলা জওয়ানের সাথে ঝামেলায় জড়িয়ে পড়েন তিনি।

হঠাৎ করে নাকি কঙ্গণাকে চড় মেরে বসেন ওই জওয়ান। এরপরে অভিনেত্রীর সাথে থাকা এক ব্যক্তি পাল্টা চড় মারেন তাকে। এই ঘটনায় ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু কী কারণে চড় মেরেছেন তিনি? তার উত্তর দিয়েছেন তিনি নিজেই। আসলে ঘটনার সূত্রপাত কৃষক আন্দোলনের সময়।

ওই সময় কিছু বেফাঁস মন্তব্য করেছিলেন কঙ্গনা। আর যেটি মোটেই পছন্দ হয়নি কুলবিন্দর কৌর নামক ওই জওয়ানের। তাইতো অভিনেত্রীকে সামনে পেয়ে চড় বসিয়ে দেন তিনি। এই বিষয়ে বলেন, ‘উনি (কঙ্গণা) কি ওখানে বসেছিলেন? উনি যে মন্তব্য করেছিলেন? আমার মা ওই আন্দোলনে বসেছিল।’

আসলে কৃষক আন্দোলনের সময় কঙ্গণা বলেছিলেন ১০০ টাকার জন্য দিল্লীর রাস্তায় বসেছেন কৃষকেরা। এই কারণেই রেগে গিয়েছেন ওই জওয়ান। অন্যদিকে এই ঘটনার পর একাধিক ফোন এসেছে কঙ্গণার কাছে। তিনি জানিয়েছেন তিনি ভালো আছেন, সুস্থ আছেন।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক