20240607 130832

Viral Video: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা যায় একাধিক ভিডিও। সবথেকে বেশি জনপ্রিয় হয় বনজঙ্গলে লড়াই করা পশুপাখির ভিডিও। সেই ভিডিওতে জীবনের বেঁচে থাকার লড়াইয়ের ছবি উঠে আসে। বনজঙ্গলে কীভাবে সবলের সঙ্গে দুর্বলের নিরন্তর লড়াই চলে এবং তাতে সবলের জয় হয় সবসময় তা যেনো চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেয়।

জীবনে বেঁচে থাকতে গেলে, নিজের অস্তিত্ব টিকিয়ে রাখতে গেলে লড়াই করে বেঁচে থাকতে হয়। প্রতিটি শ্রেণীর জীব লড়াই করে বেঁচে থাকে।।তেমনই সম্প্রতি ইউটিউবে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে এমনই এক লড়াইয়ের ছবি। যেখানে দেখা গিয়েছে গভীর বনের মধ্যে একটি জলাশয়। আর সেই জলাশয়ে চড়ে বেড়াচ্ছে সিংহ ও তার শাবক।

কিন্তু জলে রয়েছে আরেকটি জীবের ভয়৷ আর সেটি হলো কুমির। কুমিরের ভয়ে অনেক জীবজন্তু জলের ধারেকাছে যায় না। কিন্তু সিংহ তার শাবক নিয়ে দিব্যি জলের মধ্যে ভ্রমণে বেড়িয়ে পড়েছে। জলে চড়ে বেড়াচ্ছে সিংহ ও তার শাবক। কিন্তু ধীরে ধীরে বিপদ ঘনিয়ে আসে।

হঠাৎ করে একটি কুমির কোথা থেকে সিংহ ও তার শাবকের সামনে উদয় হয় এবং তাদের একেবারে বাহুবলে আক্রমণ করে। হঠাৎ করে কুমিরের এমন আক্রমণে দিশা হারায় সিংহ ও জীবন দিতে হয় পরিস্থিতির কাছে। কিছুক্ষণ লড়াইয়ের হার শিকার করতে হয় জলজ প্রাণীটির কাছে সিংহ ও তার শাবকের।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক পরিমাণে ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যে প্রচুর মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন ও সকলেই নানান মন্তব্য করেছেন। ইউটিউবে একটি চ্যানেলে ভাইরাল হয়েছে ভিডিওটি।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক