'

তিন বলে তিনটি ছক্কা মারতে পারলেই আমায় পাবে, কাকে শর্ত দিয়েছিলেন শর্মিলা

By BB Mar24,2024
If you hit three sixes in three balls, you will get me, to whom Sharmila had given a conditionতিন বলে তিনটি ছক্কা মারতে পারলেই আমায় পাবে, কাকে শর্ত দিয়েছিলেন শর্মিলা

একসময় টলিউড এবং বলিউডে চুটিয়ে অভিনয় করেছেন তিনি। কলকাতার এই সুন্দরী অভিনেত্রীর সৌন্দর্য্য আজও হার মানাবে কমবয়সী অভিনেত্রীদের। যে সময় মহিলারা শাড়িতেই অভ্যস্ত ছিলেন সেই সময় বিকিনি পরে সকলকে চমকে দিয়েছিলেন তিনি।

হ্যাঁ, ঠিকই ধরেছেন আজ আমরা কথা বলছি ঠাকুর পরিবারের ‘রিঙ্কু’ অর্থাৎ শর্মিলা ঠাকুরের সম্পর্কে। দীর্ঘদিন অভিনয় জগতে রাজত্ব করেছেন তিনি। বর্তমানে যদিও তাকে আর অভিনয়ে দেখা যায় না তবে বিভিন্ন রিয়্যালিটি শো’তে হামেশাই নজরে আসেন।

ভালোবেসে বিয়ে করেছিলেন ভিন্নধর্মী ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক মনসুর আলী খান পতৌদিকে। যাকে সকলে ‘টাইগার’ হিসেবেই চিনতেন। তবে আপনি কি জানেন এই তারকাকে বিয়ে করার জন্য শর্ত দিয়েছিলেন তিনি? সেই শর্ত পূরণ হওয়ার পরেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন তারা।

বন্ধুর মাধ্যমে একে অপরের সাথে পরিচিত হয়েছিলেন এই দু’জন। এরপর বন্ধুত্ব অবশেষে প্রেম, যদিও একে অপরের কেরিয়ার সম্পর্কে খুব বেশি ওয়াকিবহল ছিলেন না তারা। তবে বিভিন্ন ক্রিকেট ম্যাচে দেখা যেতো শর্মিলাকে। সেরকমই এক ম্যাচে মনসুর আলীকে শর্ত দিয়েছিলেন শর্মিলা।

বলেছিলেন, ‘তুমি যদি পরপর তিন বলে তিন ছক্কা মারতে পারো তাহলেই আমি তোমাকে বিয়ে করবো।’ বিষয়টি বেশ গম্ভীরভাবে নিয়েছিলেন টাইগার। তাইতো সেই ম্যাচে তিনি পরপর তিন বলে তিন ছক্কা মেরে ছিলেন এবং বিয়ে করেছিলেন স্বপ্নের রাজকন্যা শর্মিলাকে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক