'
অলৌকিক উপায়ে শিশুর ক্যান্সার সারাতে গঙ্গায় চোবালেন বাবা-মা, ঘটনাস্থালেই মৃত্যুপ্রতিকী ছবি, উৎস Google

অলৌকিক উপায়ে শিশুর ক্যান্সার সারাতে মৃত্যুর মুখে ঠেলে দিলেন স্বয়ং বাবা-মা! যে দৃশ্য সম্প্রতি উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। পাঁচ বছরের সন্তান ক্যান্সার আক্রান্ত ছিল তবে তাকে চিকিৎসকের কাছে না নিয়ে গিয়ে অন্ধবিশ্বাসের জেরে গঙ্গায় ডোবান বাবা-মা। শীতের সেই ভয়ংকর ঠান্ডা জল সহ্য করতে না পেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই শিশুর।

সম্প্রতি এই মর্মান্তিক ঘটনারই সাক্ষী রইলো হরিদ্বারের ‘হর কি পৌড়ি’ ঘাট। পুলিশের তরফ থেকে জানানো হয়েছে দিল্লীর বাসিন্দা ওই দম্পতি শিশুকে গঙ্গাস্নান করানোর জন্য এই ঘাটে নিয়ে এসেছিলেন। অনেক ছোটো থেকে ক্যান্সারে আক্রান্ত হয় ওই শিশু। অবস্থার অবনতি ঘটলে তারা অলৌকিক উপায়ে শিশুকে সারিয়ে তোলার পরিকল্পনা করেন।

আরও পড়ুন,
*পুরুলিয়ায় মিড ডে মিলের রান্না শুরু গোবর গ্যাসে, দামে দারুণ সাশ্রয়
*আজব কান্ড! সন্তানের জন্ম দিতে চলেছেন বাবা! ৫ মাসের অন্তঃসত্ত্বা পুরুষকে দেখে চিনায় চিকিৎসকেরা

তার জেরেই গঙ্গায় নিয়ে আসা হয়েছিল তাকে। বারবার জলে ডোবানোর ফলে শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যু হয় ওই শিশুর। এই খবর সামনে আসতেই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। তবে শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা হয়নি।

এই মর্মান্তিক দৃশ্যের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যায় জলে ডোবানোর পর নিথর হয়ে পড়ে ওই শিশু। আর তার মা’কে হাসিমুখে বলতে শোনা যায়, ‘আমি জানি এবার আমার সন্তান সুস্থ হয়ে উঠবে।’

যেই দৃশ্য প্রকাশ্যে আসতেই ক্ষোভে ফেটে পড়েছেন সোশ্যাল মিডিয়াবাসী। প্রত্যেকের মুখে একটাই কথা বাবা-মায়ের উপযুক্ত শাস্তি হোক। ইতিমধ্যে এই বিষয়ে একটি শিশুহত্যার মামলা দায়ের করেছে পুলিশ এবং শুরু হয়েছে তদন্ত।

আরও পড়ুন,
*Bigg Boss-এ মামাতো দিদির নাম শুনেই চটে গিছিলেন, বোন মান্নারা ফাইনালে পৌঁছতেই শুভেচ্ছাবার্তা প্রিয়াঙ্কা চোপড়ার
*Ayodhya: অযোধ্যা যাবেন রামলালার দর্শনে? জেনে নিন কখন, কীভাবে যাবেন

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।