'
Bigg Boss-এ মামাতো দিদির নাম শুনেই চটে গিছিলেন, বোন মান্নারা ফাইনালে পৌঁছতেই শুভেচ্ছাবার্তা প্রিয়াঙ্কা চোপড়ারBigg Boss-এ বোন মান্নারা ফাইনালে পৌঁছতেই শুভেচ্ছাবার্তা প্রিয়াঙ্কা চোপড়ার

সম্প্রতি এবার পিসতুতো বোন মান্নারার চোপড়ার হয়ে গলা ফাটাতে দেখা গেল জনপ্রিয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে। ‘Bigg Boss 17’ ফাইনালে পৌঁছে গিয়েছেন মান্নারা। পাঁচ প্রতিযোগীর মধ্যে জায়গা করে নিয়েছেন তিনি। আর এবার ফাইনালের জন্য মান্নারার হয়ে গলা ফাটাতে দেখা গেলো দিদি প্রিয়াঙ্কা চোপড়াকে।

যদিও শুরুর দিকে তার দুই বোন প্রিয়াঙ্কা এবং পরিণীতির নাম শুনে বিরক্ত হচ্ছিলেন মান্নারা। কেউ তাকে প্রিয়াঙ্কার বোন হিসেবে সম্বোধন করলে বেজায় চটে যাচ্ছিলেন তিনি। ফলে এটাই স্পষ্ট হয়েছে পরিণীতি এবং প্রিয়াঙ্কার সাথে তার সম্পর্ক ভালো নয়। তবে বোন ফাইনালে পৌঁছতেই তাকে শুভেচ্ছাবার্তা দিতে দেখা গেলো প্রিয়াঙ্কাকে।

আরও পড়ুন,
*Ram Lalla idols: অযোধ্যা মন্দিরের গর্ভগৃহে স্থান পেল না যে রামলালা মূর্তি ২টি, প্রকাশ্যে তাঁদের ছবি
*প্রতিষ্ঠিত হল রামলালা, তবুও অযোধ্যায় চোখের জলে বুক ভাসলো ‘সীতা’ দীপিকার, সান্ত্বনা মোদীর!

সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে ‘বিগ বস’এর বাড়িতে থাকা মান্নারার একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘নিজের সেরাটা দাও বাকি সব ভুলে যাও। ভবিষ্যতের কথা না ভেবে বর্তমানের জন্য সুখী হও মান্নারা।’ অন্যদিকে প্রিয়াঙ্কার পাশাপাশি তার মা মধু চোপড়াও মান্নারাকে এই বিষয়ে শুভেচ্ছা জানিয়েছেন।

একটি ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে তিনি বলছেন, ‘মান্নারা তোমাকে অভিনন্দন তুমি ফাইনালে পৌঁছেছো। তোমার জন্য আমরা ভীষণই গর্বিত। নিজেকে শক্ত রাখো এবং নিজের কাঁধে ভরসা রাখো ভেঙে পড়ো না। তুমি চোপড়া পরিবারের মেয়ে এবং ভীষণই শক্তিশালী।

অনেক শুভেচ্ছা রইলো।’ উল্লেখযোগ্য, মান্নারা প্রিয়াঙ্কা এবং পরিণীতির পিসির মেয়ে। যদিও তার পদবী ‘হান্ডা’, তবে তা বদলে ‘চোপড়া’ করে নিয়েছেন। অন্যদিকে তাকে দক্ষিণের বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছে।

আরও পড়ুন,
*সুশান্ত সিং রাজপুতের নাম ভাঙিয়ে ‘বিগ বস্’ জেতার ফন্দি, প্রশ্নের মুখে পড়ে সত্য বললেন অঙ্কিতা
*চিন দেশের সেনাবাহিনীতেও উদযাপন রাম মন্দির উদ্বোধনের, ‘জয় শ্রী রাম’ ধ্বনি ভাইরাল ভিডিওতে

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।