'

মন্দিরে ঢুকে প্রণাম ঠুকল, পরে টাকা-গয়না নিয়ে চম্পট ‘ধার্মিক চোর’

By BB Mar19,2024
'Pious thief' steals money and jewelery from templeমন্দিরে ঢুকে প্রণাম ঠুকল, পরে টাকা-গয়না নিয়ে চম্পট 'ধার্মিক চোর'

সম্প্রতি এবার এক ‘ধার্মিক চোর’এর ভিডিওতে শোরগোল সোশ্যাল মিডিয়ায়। কখনো কি আপনি শুনেছেন ধার্মিক চোরের কথা? তবে সাম্প্রতিক একটি ভিডিওতে তেমন দৃশ্যই ধরা পড়েছে। পাশাপাশি ওই ব্যক্তি জানিয়েছেন তিনি শুধুমাত্র মন্দিরেই চুরি করেন।

ভাইরাল একটি ভিডিওতে দেখা যায় প্রথমে মন্দিরে ঢুকে বিগ্রহের সামনে হাতজোড় করে প্রণাম করছেন ওই চোর। এরপরই দানবাক্স থেকে সমস্ত টাকা বের করে পকেটে ভরে ফেলেন তিনি। শুধু তাই নয় সেখান থেকে রুপোর গয়না এবং ছাতাও সরিয়ে ফেলেন।

তবে চুরি করে কিন্তু বাইরে বেরিয়ে যাননি বরং মূর্তির সামনে দাঁড়িয়ে আরো একবার প্রণাম করে ঘন্টা বাজিয়ে সেখান থেকে পালিয়ে যান। এই ঘটনাটি ঘটেছে রাজস্থানের আলওয়ারের এক মন্দিরে। মন্দিরের সিসিটিভি ফুটেজ থেকে ভিডিওটি উঠে এসেছে।

এরপরেই ওই ব্যক্তির খোঁজ শুরু করে পুলিশ। তদন্ত করার পর ধরাও পরেন তিনি। জানা গিয়েছে ওই ব্যক্তির নাম গোপেশ শর্মা। ৩৭ বছর বয়সী এই চোরের কথা শুনে চমকে গিয়েছে স্বয়ং পুলিশও। কারণ, তিনি নাকি সর্বত্র চুরি করে বেড়ান না।

শুধুমাত্র মন্দিরে ঢুকে সেখানকার টাকা-পয়সা এবং অলংকার চুরি করেন। তবে এর জন্য নিখুঁত পরিকল্পনা করতে হয় তাকে। প্রথমে তিনি এমন সব মন্দির খুঁজে বের করেন যেখানে সহজেই চুরি করা যায়। এরপর তিনি খেয়াল রাখেন কখন পুরোহিত সেখান থেকে বেরিয়ে যাচ্ছেন। তারপরই চুরি করে চম্পট দেন তিনি।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক