Subhashree Ganguly: রাজ-কন্যাকে প্রকাশ্যে আনলেন শুভশ্রী, কেমন দেখতে ইয়ালিনি?

By BB Mar19,2024
Subhashree Ganguly brought the royal daughter to the publicরাজ-কন্যাকে প্রকাশ্যে আনলেন শুভশ্রী, কেমন দেখতে ইয়ালিনি?

অবশেষে কন্যা ইয়ালিনীর ছবি পোস্ট করলেন জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী(Subhashree Ganguly)! গত নভেম্বর মাসে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন তিনি। পুত্র ইউভানের পর চাইছিলেন কন্যা সন্তানের মা হতে। সেরকমই তার মনের ইচ্ছে পূরণ হয়েছে। ফুটফুটে কন্যা সন্তানের মা হয়েছেন এই অভিনেত্রী।

তবে দীর্ঘদিন হয়ে গেলেও ইয়ালিনীকে সোশ্যাল মিডিয়া থেকে দূরেই রেখেছিলেন তারা। ইউভানের ক্ষেত্রে যদিও হাসপাতাল থেকেই পোস্ট করেছিলেন তার ছবি। অথচ মেয়ের বেলায় কোনো ছবিই প্রকাশ্যে আনেননি। ফলে দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন তার মেয়েকে দেখার জন্য।

সেই অপেক্ষারই অবসান ঘটালেন শুভশ্রী(Subhashree Ganguly)। যদিও তাতে ইয়ালিনীর মুখ দেখা যায়নি বরং চুল বাঁধা ঝুটির ছবি পোস্ট করেছেন তিনি। সম্প্রতি তার ইনস্টাগ্রাম স্টোরিতে এই ছবি দেখা গিয়েছে। ছবির উপরে আবার ইয়ালিনীর নাম এবং হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছেন তিনি।

follow Sangbad Bhavan on google news

আসলে যতই কাজের চাপ থাকুক না কেন ছেলেমেয়েদের সাথে সময় কাটাতে ভোলেন না তারা। এর আগে বেশ কয়েকদিনের জন্য শ্যুটিংয়ে উত্তরবঙ্গ পাড়ি দিয়েছিলেন তিনি। সেখানে গিয়ে যে ইউভান এবং ইয়ালিনীকে বেশ মিস করছিলেন তা জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

Subhashree Ganguly brought the royal daughter to the public
রাজ-কন্যাকে প্রকাশ্যে আনলেন শুভশ্রী

আর এবার ছুটি পেতেই দু’জনের সাথে চুটিয়ে সময় উপভোগ করছেন তিনি। উল্লেখযোগ্য, সংসার সামলেও একের পর এক প্রোজেক্টে কাজ করে চলেছেন শুভশ্রী(Subhashree Ganguly)। খুব শীঘ্রই তাকে দেখা যাবে রাজ চক্রবর্তী পরিচালিত সিনেমা ‘বাবলি’তে। যেখানে প্রথমবারের জন্য আবীর চট্টোপাধ্যায়ের সাথে অভিনয় করবেন তিনি।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক