'

অবশেষে মিটল ১৩ বছরের ‘মান অভিমান’! নতুন সম্পর্কে শিলমোহর শুভশ্রী গাঙ্গুলীর

By BB Mar5,2024
Subhasree Ganguly seals the new relationshipঅবশেষে মিটল ১৩ বছরের 'মান অভিমান'! নতুন সম্পর্কে শিলমোহর শুভশ্রী গাঙ্গুলীর

অবশেষে মান-অভিমানের পালা মিটলো! ১৩ বছর পর ফের একসাথে দেখা যাবে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং প্রযোজনা সংস্থা ‘এসভিএফ’কে। তবে তাদের এই মনোমালিন্যের নেপথ্যে কারণ হিসেবে কী ছিলো তা আজও জানা যায়নি। আর সেই কারণ খোঁজার চেষ্টাও করেননি কেউ।

তবে দীর্ঘ ১৩ বছর পর ধীরে ধীরে সবটা স্বাভাবিক হতে শুরু করে। যে প্রযোজনা সংস্থার হাত ধরে তিনি জনপ্রিয়তা পেয়েছিলেন, সেখানেই ফিরতে চলেছেন অভিনেত্রী। একসময় ‘এসভিএফ’ মানেই সেখানে থাকতেন শুভশ্রী। আর সেগুলি হতো সুপারহিট। তাদের সাথে শুভশ্রীর শেষ কাজ ছিলো ‘রোমিও’।

এরপর দীর্ঘ ১৩ বছর তাদের আর একসাথে দেখা যায়নি। তবে মান-অভিমান মেটার পর একটি নয় বরং দুটি সিনেমায় ‘এসভিএফ’র সাথে কাজ করতে চলেছেন তিনি। যার প্রথমটি পরিচালনার দায়িত্বে রয়েছেন স্বামীর রাজ চক্রবর্তী। এছাড়াও সেখানে দেখা যাবে মিঠুন চক্রবর্তী, অনুসূয়া মজুমদার প্রমুখদের।

আর অন্য সিনেমাটি পরিচালনার দায়িত্বে রয়েছেন দেবালয় ভট্টাচার্য। এই পরিচালকের সাথে এর আগেও কাজ করেছেন তিনি। ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি, যেটি ভীষণই জনপ্রিয়তা লাভ করেছে দর্শকমহলে। এবার তার সাথে সিনেমায় কাজ করে কেমন প্রতিক্রিয়া পান তাই দেখার অপেক্ষা।

উল্লেখযোগ্য, বর্তমানে কাজ এবং সংসার মিলিয়ে চুটিয়ে জীবন উপভোগ করছেন অভিনেত্রী। দ্বিতীয়বারের জন্য মা হয়েছেন গত বছরের নভেম্বর মাসে। তবে এখনো পর্যন্ত মেয়ে ইয়ালিনির মুখ প্রকাশ্যে আনেননি তিনি। বর্তমানে তিনি রাজের পরিচালনায় ‘বাবলি’ সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক