'

অনুপম-প্রশ্মিতার সদ্য বিয়ে হওয়ার ছবি দেখেই খেপলেন পিয়া! বললেন, ‘..পুরস্কার প্রাপ্য’

By BB Mar5,2024
Anupam-Prashmita's newly married picture Piya got upset!অনুপম-প্রশ্মিতার সদ্য বিয়ে হওয়ার ছবি দেখেই খেপলেন পিয়া! বললেন, '..পুরস্কার প্রাপ্য'

প্রাক্তন স্বামীর বিবাহের ছবি দেখে বিরক্ত প্রকাশ করলেন পিয়া চক্রবর্তী! কিছুদিন আগেই অনুপম রায়ের সাথে বিচ্ছেদ হয়েছে পিয়ার। তারপরেই তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেতা পরমব্রতর সাথে। এর কিছুদিন পরেই আবার শোনা যায় অনুপম বিয়ে করতে চলেছেন শিল্পী প্রশ্মিতা পালকে।

ইতিমধ্যেই বিষয়টি নিয়ে তোলপাড় হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। তুমুল ট্রোলিং করা হয়েছে তাদের। তবে সেই বিষয়ে এতোদিন কোনো কথা বলেননি পিয়া। অবশেষে এমন একটি ঘটনা ঘটেছে যে মুখ খুলতে বাধ্য হয়েছেন তিনি। সম্প্রতি সমাজসেবী এবং মনোবিদ রত্নাবলী রায়ের সাথে একটি ছবি পোস্ট করেছেন পিয়া।

আর সেখানে ক্যাপশনে লিখেছেন, ‘ওয়ার্কিং সানডে।’ যেহেতু রবিবারটা সকলেরই কাজের ছুটি থাকে, তবে সেদিনেও কাজ করায় এই বিশেষ ক্যাপশনটি দিয়েছিলেন তিনি। সেখানকার কমেন্টবক্সে একজন অনুপম এবং প্রশ্মিতার সদ্য বিয়ে হওয়ার একটি ছবি পোস্ট করেন।

তবে এই বিষয়টি মোটেই সহ্য করেননি পিয়া। একেবারে সোজাসুজি উত্তর দিয়েছেন তিনি। প্রত্যুত্তরে লিখেছেন, ‘অতি দুর্লভ একটি ছবি পোস্ট করেছেন। যদি না করতেন তাহলে সেটি কোথাও পাওয়া যেতো না। আপনার এই কারণে পুরস্কার প্রাপ্য।’

আর তার এই কমেন্টের পর পাশে দাঁড়িয়েছেন অন্যান্য অনুরাগীরা। একজন লিখেছেন, ‘দয়া করে ওদের নিজের মতোন থাকতে দিন। ওরা নিজেদের গুছিয়ে নিয়েছেন।’ আবার কারো মতে, ‘এটি এক ধরনের অসভ্যতা।’ সবমিলিয়ে বলতে গেলে তাদের বিবাহ নিয়ে রীতিমতো সরগরম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক