'

মা’কে বিয়ে! ভিডিও ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়

By BB Feb15,2024
মা'কে বিয়ে! ভিডিও ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়মা'কে বিয়ে! ভিডিও ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া চক্করে বৃদ্ধা ঠাকুমার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিল যুবক…

সোশ্যাল মিডিয়ায় মানুষ ভাইরাল হওয়ার জন্য নানান কান্ড করে। অদ্ভুত অদ্ভুত কান্ড করার মধ্যে দিয়ে তারা ভাইরাল হতে চায়। কারণ ব্যতিক্রমী কিছু না পোস্ট করলে তা ভাইরাল হওয়া খুব কষ্টকর। তাই কেউ কেউ যাবতীয় মূল্যবোধ বিসর্জন দিয়ে ভাইরাল হওয়ার তাগিদে নানান কান্ড করে।

এরপর তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনপ্রিয় হতে চায়। বর্তমানে চলছে বিয়ের মরশুম। আর এই মরশুমে নানান বিয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। তেমনই একটি বিয়ের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়৷

আরও পড়ুন,
*Mimi Chakraborty: ‘…রাজনৈতিকভাবে অপদস্থ করা হয়েছে’, নির্বাচনে লড়তে নারাজ মিমি চক্রবর্তী?
*Janhvi Kapoor: ‘…মায়ের থেকে দুরত্ব বজায় রেখেছি’, কাঁদতে-কাঁদতে কোন কথা বলেন জাহ্নবী কাপুর?

কিন্তু ভিডিওটি খুশির উদ্রেক হওয়ার বদলে ক্ষোভে ফেটে পড়েছেন সকলে। আজাদ প্যাটেল নামের এক যুবক সেই ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে গ্রামের বাড়ির দৃশ্য। ভিডিওতে ওই যুবক ও এক বৃদ্ধা এবং এক যুবতীকে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে।

ওই যুবতী হাতে গাছের ডাল নাড়িয়ে নির্দেশ দিচ্ছেন। আজাদকে দেখা গিয়েছে ওই বৃদ্ধাকে সিঁদুর পরাতে। অনেকেই এই ভিডিও দেখে প্রশংসা করেছেন। তবে অনেকেই এই ভিডিও দেখে ক্ষোভে ফেটে পড়েছেন। তাদের বক্তব্য আজাদ নাতি ও ঠাকুমার সম্পর্ককে কলঙ্কিত করেছেন।

তারা সিঁদুরের মূল্যবোধ সম্পর্কে সচেতনতার বার্তা দিয়ে আজাদকে এই ধরনের কাজ করতে বারণ করেছেন। কারণ এই ভিডিওটি করার একমাত্র কারণ হল সোশ্যাল মিডিয়ায় লাইক ও কমেন্ট কুড়ানো। ভাইরাল হওয়া ভিডিওতে আজাদ যাকে বিয়ে করেছে অন্য একটি ভিডিওতে ওই বৃদ্ধাকে নিজের ‘মা’ বলে পরিচয় দিয়েছে ওই যুবক।

আরও পড়ুন,
*Bhool Bhulaiya 3: দুই পেত্নীর দেখা মিলবে ‘ভুলভুলাইয়া ৩’তে, যুক্ত হলেন কোন অভিনেত্রী?
*দীর্ঘ ও সুখি দাম্পত্য জীবন চান? আধ্যাত্মিক গুরু শ্রীশ্রী রবি শংকরের দেওয়া ১০টি গুরুত্বপূর্ণ টিপস

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক