'

Mimi Chakraborty: ‘…রাজনৈতিকভাবে অপদস্থ করা হয়েছে’, নির্বাচনে লড়তে নারাজ মিমি চক্রবর্তী?

By BB Feb15,2024
Mimi Chakraborty: '...রাজনৈতিকভাবে অপদস্থ করা হয়েছে', নির্বাচনে লড়তে নারাজ মিমি চক্রবর্তী?Mimi Chakraborty: '...রাজনৈতিকভাবে অপদস্থ করা হয়েছে', নির্বাচনে লড়তে নারাজ মিমি চক্রবর্তী?

Mimi Chakraborty: “গত পাঁচ বছরে আমাকে রাজনৈতিকভাবে অপদস্থ করা হয়েছে”, তবে কী নির্বাচনে লড়তে নারাজ মিমি চক্রবর্তী?

Mimi Chakraborty: ২০১৯ সালে তৃনমুলের হয়ে লোকসভা নির্বাচনে যাদবপুর থেকে লড়েছিলেন মিমি চক্রবর্তী। বাম প্রার্থী বিকাশরঞ্জন ভট্টাচার্যকে হারিয়ে সেই আসনে জিতেছিলেন তিনি৷ এই জয়ের পাঁচ বছর পূরণ হতে চলেছে। আর এরই মাঝে এবার নতুন জল্পনা শুরু হয়েছে। গত ১৩ই ফেব্রুয়ারী অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী(Mimi Chakraborty) তৃনমুল সুপ্রিমো মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে একটি চিঠি লিখেছেন। আর সেই চিঠিতে তিনি দীর্ঘ পাঁচ বছরের ক্ষোভ ও যন্ত্রণার কথা তুলে ধরেছেন।

জানা যাচ্ছে, এদিন বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মিমি চক্রবর্তী(Mimi Chakraborty)র সঙ্গে দেখা করতে চেয়েছেন। মিমির এমন সিদ্ধান্তের পিছনে কি কারণ রয়েছে তা নিয়েই সম্ভবত কথা হতে পারে বলে মনে করা হচ্ছে। তবে চিঠিতে মিমি কি লিখেছেন তা এবার প্রকাশ্যে।

আরও পড়ুন,
*Mimi Chakraborty: ‘…রাজনৈতিকভাবে অপদস্থ করা হয়েছে’, নির্বাচনে লড়তে নারাজ মিমি চক্রবর্তী?
*Janhvi Kapoor: ‘…মায়ের থেকে দুরত্ব বজায় রেখেছি’, কাঁদতে-কাঁদতে কোন কথা বলেন জাহ্নবী কাপুর?

তিনি লিখেছেন, “গত পাঁচ বছরে আমাকে রাজনৈতিকভাবে অপদস্থ করা হয়েছে। আমি দলের সৈনিক হিসেবে থাকব। এই অপমান, উপেক্ষা আর নিতে পারছি না।” অর্থাৎ আগামী নির্বাচনে তিনি যে আর লড়তে চান না তা স্পষ্ট করেছেন তার চিঠিতে।

তিনি ওই চিঠিতে লিখেছেন কখনও মঞ্চে, কখনও ফোনে তাকে নানান ভাবে অপমানিত করা হয়েছে তবে কারোর বিরুদ্ধে অভিযোগ জানাননি তিনি। তবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পর মিমি অভিনেতা সাংসদ দেবের মতন তার সিদ্ধান্ত পাল্টাবেন কিনা সেটিই দেখার৷ এর আগেও অভিনেতা দেবকে দেখা গিয়েছে তিনটি আসন থেকে ইস্তফা দেওয়া সহ রাজনীতির ময়দান ছাড়তে চেয়েছিলেন।

কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যেপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পর তিনি তার মত বদলে ফেলেন। মিমি এবার কি করবেন সেটিই দেখার৷ এ বিষয়ে বাম নেতা সুজন চক্রবর্তী জানিয়েছেন, “শিল্পীরা বীতশ্রদ্ধ হয়ে গিয়েছেন। তৃণমূল নিজের স্বার্থে এই শিল্পীদের ব্যবহার করে। তৃণমূলের পচা গন্ধ এই শিল্পীদের গায়ে ফেলে দেয়।”

আরও পড়ুন,
*TRP List: ফুলকি, জগদ্ধাত্রী, গীতা এলএলবি, নিম ফুলের মধু, টিআরপি-তে কে কোন স্থানে?
*ফের দেবকে তলব করল ইডি

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক